Shadow

পাবনার ভাঙ্গুড়ায় ভাসমান যুবকের লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি,প্রয়াস নিউজ : পাবনার ভাঙ্গুড়ায় ভাসমান লাশ উদ্ধার করেছে ভাঙ্গুড়া থানা পুলিশ। আজ বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার দিলপাশার ইউনিয়নের আগবহর এলাকার বিল থেকে ভাসমান ওই লাশটি উদ্ধার করা হয়।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনর্চাজ মোঃ মাসুদ রানা বলেন, দিলপাশার ইউনিয়নের আগবহর এলাকার বিলের পানিতে একটি লাশ ভাসছে স্থানীয়দের এমন খবরের ভিত্তিতে সকাল সাড়ে ১০টা দিকে এস আই আব্দুর রহিমের নেতৃত্বে লাশ টি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

পরে লাশটি ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, যুবকটির বয়স আনুমানিক ২৪ থেকে ২৫ বছরের মধ্যে হবে। তবে তার কোনে পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি। তার দেহের কোন স্থানে কোনো ক্ষতের চিহ্ন পাওয়া যায়নি। তার পড়নে ছিল জিন্সের প্যান্ট ও গায়ে ছিল চেক শার্ট।

কয়েকদিন আগে নিহত হওয়া ওই যুবকের মৃতদেহটি অন্য এলাকা থেকে ভেসে এসেছে অথবা গ্রামের পাশের সিরাজগঞ্জ-ইশ্বরদী রেললাইনে চলমান ট্রেন থেকে পড়ে যুবকটি মারা গেছে বলে পুলিশের ধারনা।

এবিষয়ে দিলপাশার ইউপি চেয়ারম্যান অশোক কুমার ঘোষ প্রনো বলেন, বুধবার স্থানীয়রা ভাসমান লাশের খবর ভাঙ্গুড়া থানা পুলিশকে অবগত করলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।