Shadow

বঙ্গবন্ধু মহান নেতা, তার নাম ব্যবহার করে লুটপাট বন্ধ করুন – আ স ম আবদু রব

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি : ঢাকসুর সাবেক ভিপি স্বাধীন বাংলার প্রথম পতাকা উত্তোলক সাবেক মন্ত্রী আ স ম আবদুর রব বলেন, স্বাধীনতার একটা স্বপ্ন ছিলো, একটা লক্ষ্য ছিলো। সেই স্বপ্ন হলো শোষণমুক্ত একটি সুখী সমৃদ্ধ সোনার বাংলা এবং স্বাধীন দেশযোপযোগী রাষ্ট্র কাঠামো শাসন ব্যবস্থা গড়ে তোলা । রাষ্ট্রীয় ভাবে স্মীকৃতি ব্যাংক লুট ও আতœসাতকারী চোর ডাকাতদের শাস্তি হয় না। বঙ্গবন্ধু মহান নেতা। তিনি আমারও নেতা। তার নাম ব্যবহার করে কেউ চুরি ডাকাতি লুটপাট করতে পারেনা। এসব বন্ধ করুন, নাহলে তারআত্মা কষ্ট পাবে।
রোববার (১৮ মার্চ ) সকাল ১০ টায় লক্ষ্মীপুরের রামগতি পৌরসভার আলেকজান্ডার বাজার মধ্য গলিতে উপজেলা ছাত্রলীগ আয়োজিত স্বাধীনতার র‌্যালী পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, শত প্রতিকূলতার মধ্যে ছাত্র সমাজের পক্ষে ১৯৭১ সালের ২ মার্চ স্বাধীর বাংলার প্রথম পতাকা উত্তোলন করেছিলাম। এসময় তিনি ২ মার্চ কে রাষ্ট্রীয়ভাবে পতাকা দিবস হিসেবে সীকৃতির দাবী জানান।
উপজেলা ছাত্রলীগ আহবায়ক আবদুল্যাহ আল নোমানের সভাপতিত্বে অনুিষ্ঠত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় জেএসডির সহ- সভাপতি তানিয়া রব, কমলনগর জেএসডির সভাপতি অধ্যক্ষ আবদুল মোতালেব, সাধারন সম্পাদক শাহাদাত হোসেন নীরব, পৌর জেএসডির যুগ্ন- আহবায়ক শাহাদাত হোসেন নীরব, উপজেলা জেএসডির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, উপজেলা যুব পরিষদের আহবায়ক হান্নান হাওলাদার উদ্দিন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *