Shadow

ভোলায় পথসভায় তোফায়েল আহমেদ বিএনপির ১০ দফা দাবি অবাস্তব-মূল্যহীন

ভোলা প্রতিনিধি ॥ বিএনপি ১০ দফা দাবি আদায়ের জন্য যে আন্দোলন করছে তা অবাস্তব ও ভিত্তিহীন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক মন্ত্রী, বর্ষিয়ান রাজনীতিবীদ ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ। শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে ভোলার কাচিয়ার পরানগঞ্জ, পাকার মাথা ও ইলিশা জংশনসহ বেশ কয়েকটি স্থানে পথসভায় তিনি একথা বলেন।
তিনি আরও বলেন, বাংলাদেশে আর কোনোদিন তত্ত্বাবধায়ক সরকার হবে না, বর্তমান সরকারের অধীনেই নির্বাচন হবে। নির্বাচন হবে সংবিধান অনুসারে। সুতরাং তত্ত্বাবধায়ক সরকারের কোনো সম্ভাবনা নেই। বিএনপির দাবি অবাস্তব যার কোনো মূল্য নেই।
তোফায়েল আহমেদ বলেন, আওয়ামী লীগ সরকারের সময়ে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল। এ দেশ আন্তর্জাতিক বিশ্বে উন্নয়ন ও মর্যাদাশীল দেশে পরিণত হয়েছে। যে কারণে বিশ্বের মানুষ বাংলাদেশকে সম্মানের চোখে দেখে। তাই বাংলার ঘরে ঘরে আওয়ামী লীগের দুর্গ গড়ে তুলতে হবে।
তোফায়েল আহমেদ আরও বলেন, ভোলায় পর্যাপ্ত গ্যাস রয়েছে যা সারা দেশে সরবরাহ করা হবে, পাশাপাশি ভোলা-বরিশাল ব্রিজ হবে। এ জেলা হবে অর্থনৈতিক জোন। এ সময় তার সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ দলীয় নেতা-কর্মীরা।
উল্লেখ্য, ভোলা সদর আসনের সংসদ সদস্য জাতীয় নেতা তোফায়েল আহমেদ ৫ দিনের সফরে তার নির্বাচনী এলাকা ভোলায় আসেন। এ সময় তিনি এলাকার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন, নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় ও পথসভা করে ব্যস্ত সময় পার করছেন।