ভোলার দৌলতখানে অবসরপ্রাপ্ত সেনা সদস্য হত্যা মামলায় গ্রেফতার-৩

ভোলা প্রতিনিধি ॥ ভোলার দৌলতখানে জমি সংক্রান্ত বিরোধের জেরে আব্দুল খালেক (৬৫) নামে এক অবসরপ্রাপ্ত সেনাসদস্যকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামী মোফাজ্জল হোসেনসহ ৩ জনকে গ্রেফতার করেছে দৌলতখান থানা পুলিশ। গত বৃহস্পতিবার রাতে দৌলতখান থানা পুলিশের একটি টিম ভোলার শশীভূষণ থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা হলেন- হত্যা মামলার অন্যতম আসামী মোফাজ্জল পাটোয়ারি (৫৫), ইকবাল হোসেন (৩৬) ও রফিকুল বেপারী। এ ঘটনায় নিহত অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুল খালেকের স্ত্রী নাছরিন বেগম বাদি হয়ে আসামীদের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
শুক্রবার (২৮জানুয়ারি) দুপুরের দিকে দৌলতখান থানা কমপ্লেক্সে প্রেস ব্রিফিং এর মাধ্যমে ভোলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফরহাদ সরদার এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, সৈয়দুপর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মুনাফ পাটোয়ারি বাড়ির মোফাজ্জল গংদের সাথে একই বাড়ির সেনা সদস্যের পরিবারের সাথে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। গত বৃহস্পতিবার সকালে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুল খালেক বাড়ি থেকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন। দৌলতখান পৌর শহরের দক্ষিণ মাথায় এসে পৌঁছালে পথরোধ করে মোফাজ্জলসহ আসামীরা তাকে হামলা করে। পরে তাকে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা এ ঘটনার সাথে তাদের নিজেদের জড়িত সম্পৃক্ততার কথা স্বীকার করেন। আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে। এ হত্যাকান্ডে জড়িত অন্য আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে বলে জানানা তিনি।

আরও পড়ুন

Friday, May 20, 2022

সর্বশেষ