চলতি বছরের যেকোনো সময় বিয়ের পিঁড়িতে বসবেন ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রী মৌসুমী হামিদ।

প্রয়াস নিউজ বিনোদন ডেস্ক : চলতি বছরের যেকোনো সময় বিয়ের পিঁড়িতে বসবেন ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রী মৌসুমী হামিদ। পরিবারের চাপে বিয়ের জন্য নিজেকে প্রস্তুত করছেন বলে গণমাধ্যমে জানান তিনি।
বিয়ের জন্য প্রস্তুত হলেও একটি সমস্যার কথা বলেছেন মৌসুমী। তিনি বলেন, ‘উচ্চতা নিয়ে সমস্যা তৈরি হয়েছে। ছেলে পছন্দ হলেও আমার উচ্চতার জন্য বিয়ে হচ্ছে না। লম্বা ছেলে খুঁজেই পাওয়া যায় না। আমার উচ্চতা ৫ ফুট সাড়ে ৯ ইঞ্চি। এই উচ্চতার ছেলে মেলানোর চেষ্টা করছি। আমার সঙ্গে এ উচ্চতা মিলে গেলে যেকোনো মুহূর্তে বিয়ে করে ফেলব।’
মৌসুমী হামিদের উচ্চতা বেশি হওয়ায় অনেক নির্মাতারা তাকে নিয়ে কাজ করতে বিপাকে পড়ে যান। তার সঙ্গে অভিনয়ের জন্য একই মাপের উচ্চতার অভিনেতার দরকার হয়। কিন্তু আমাদের মিডিয়ার বেশির ভাগ অভিনেতার উচ্চতা মৌসুমী হামিদের চেয়ে কম। লম্বা হওয়ার কারণে বিনোদনপাড়ায় মৌসুমী হামিদকে তালগাছ নামে ডাকা হয়।
শোবিজে এ বছর এক দশকে পা ফেললেন মৌসুমী হামিদ। এক দশকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তিনি। পতিতা, রাস্তার মেয়ে, ভিখারি, ধনীর দুলালি, খুনি, থ্রিলার—সব চরিত্রেই সমানতালে অভিনয় করে গেছেন।
সম্প্রতি অভিনয় করেছেন আলী সুজন পরিচালিত সেই ‘নীড়ভাঙা ঢেউ’ শিরোনামের একটি নাটকে। এতে তার সহ–অভিনেতা রওনক হাসান। নাটকটি খুব শিগগির চ্যানেল আইতে প্রচার করা হবে।

আরও পড়ুন

Wednesday, May 18, 2022

সর্বশেষ