পূর্ব হাসন্দী প্রবাসী যুব সংঘ এর পক্ষ থেকে নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বার কে সংর্ধনা ক্রেস্ট প্রদান

মোঃ আরিফ হোসেন
লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি

লক্ষ্মীপুর সদর উপজেলার ১ নং উওর হামছাদী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম ও নবনির্বাচিত ইউপি সদস্য মোল্লা মোঃ ওমর ফারুক কে পূর্ব হাসন্দী প্রবাসী যুব সংঘ তার পক্ষ থেকে সংবর্ধনা ক্রেস্ট প্রদান করেন।

শনিবার ( ১৫ জানুয়ারী ) বিকেলে পূর্ব হাসন্দী নুর মোহাম্মদ ব্যাপারি বাড়ির পূর্ব হাসন্দী প্রবাসী যুব সংঘ তার
উদ‍্যোগে এ আয়োজন করা হয়।

এতে ১ নং উওর হামছাদী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও ৫ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য ও সাবেক ইউপি সদস্য এবং নবনির্বাচিত ৪,৫,৬ নং ওয়ার্ডে নবনির্বাচিত ইউপি নারী ইউপি সদস‍্যদের ফুলের শুভেচ্ছায় বরণ করে ক্রেস্ট প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে মাষ্টার দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে এ অনুষ্ঠানের প্রধান অতিথি নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম।

পূর্ব হাসন্দী প্রবাসী যুব সংঘ তার সিনিয়র সহ সভাপতি মোঃ শাহাদাত হোসেন ( মানিক ) এবং মোঃ আরিফ হোসেন ( বাবু ) সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত ইউপি সদস্য মোল্লা মোঃ ওমর ফারুক, সাবেক ইউপি সদস্য মোঃ শাহ আলম চৌধুরী, নারী ইউপি সদস্য নাছরিন বেগম।

উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন উপদেষ্টা মণ্ডলীর সদস্য মোঃ আঃ মতিন লিটন, হারুন রশীদ, হান্নান পাটোয়ারী, মোরশেদ খান, মনির হোসেন ( সোহাগ ), জাহেদ হোসেন, আফছার হোসেন, মামুন, কামাল, মাহবুব এলাহি সহ আরো অনেকেই।

উপস্থিত নেতৃবৃন্দ রা তাদের বক্তব্য বলেন চাইলে সব কিছু করা সম্ভব। মানবিক ও সামাজিক কাজ করার মন মানসিকতা সবার থাকতে হবে। আমরা সবাই সব সময় পূর্ব হাসন্দী প্রবাসী যুব সংঘ তার সাথে আছি সব সময় থাকবো। তাদের এই মানবিক কাজে সব সময় সহযোগীতা করবো।

পূর্ব হাসন্দী প্রবাসী যুব সংঘ তার সভাপতি মোঃ শাহাজাহান হোসেন , সহ সভাপতি মোঃ মনির চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম প্রবাস থেকে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সেইসাথে তারা যেন সব সময় পূর্বের নেয় সমাজের ভালো কাজ গুলো করতে পারেন সেই জন্য সবার কাছে দোয়া ও সহযোগিতা চান ।

আরও পড়ুন

Wednesday, May 18, 2022

সর্বশেষ