লক্ষ্মীপুর ব্যবসায়ীকে প্রকাশ্যে পেটালেন পিরভক্ত আ.লীগ নেতা

মোঃ আরিফ হোসেন
লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি

লক্ষ্মীপুরের রায়পুরে আটরশির ওরসের গরুর প্যান্ডেল করতে না দেয়ায় এক ব্যবসায়ীকে প্রকাশ্যে পিটিয়েছেন রায়পুর পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী জামশেদ কবির বাকী বিল্লাহ।
পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের সিএনজি স্টেশন এলাকায় শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে। মার খাওয়া ব্যবসায়ীর নাম সাইফুদ্দিন নয়ন।
মারধরের পর সেদিন রাতেই সাইফুদ্দিন রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন। তিনি ঢাকায় সার্জিক্যালের ব্যবসা করেন। কিছুদিন আগে বাড়িতে এসেছিলেন।
এদিকে শনিবার সকাল থেকে ব্যবসায়ীকে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।
ভিডিওতে দেখা যায়, শুক্রবার বিকেল ৫টা ৫৯ মিনিটে রায়পুর পৌর আওয়ামী লীগের সভাপতি লোকজন নিয়ে ওই ব্যবসায়ীকে তার বাড়ির সামনে থাপ্পড় মারছেন। পরে তাকে ধাক্কা দিয়ে ঘরের ভেতর নিয়ে যান।কিছুক্ষণ পর বাকী বিল্লাহ ঘর থেকে লোকজন নিয়ে বের হন।
এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী সেই রাতেই রায়পুর থানায় কাজী জামশেদ কবির বাকী বিল্লাহসহ চারজনকে আসামি করে একটি অভিযোগ করেন।
সাইফুদ্দিন নয়ন বলেন, ‘বাকী বিল্লাহ রাজনীতির পাশাপাশি আটরশি পিরের মুরিদ। দীর্ঘদিন ধরে প্রায় বাড়ির সামনে প্যান্ডেল তৈরি করে আটরশি পিরের মুরিদদের নিয়ে বিভিন্ন অনুষ্ঠান করতেন।

‘এখন আবার বাড়ির সামনে গরুর প্যান্ডেল তৈরি করা শুরু করেন। গরুর বর্জ্য ও আবর্জনায় অনেক সমস্যা হয়। এখানে প্যান্ডেল করতে নিষেধ করা হয়। এর জেরে তিনি আমাকে প্রকাশ্যে মারধর করেন, এমনকি ঘরে নিয়েও পেটান। পরে লোকজন নিয়ে বের হয়ে যান।’

তিনি বলেন, ‘মারধরের ঘটনায় বিচার চেয়ে থানায় মামলা করার জন্য একটি অভিযোগ দিই।’ এখনও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ করেন তিনি।

মারধরের বিষয়ে পৌর আওয়ামী লীগ সভাপতির সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে জানান, তিনি গরুর বাজারে রয়েছেন। এ কারণে কথা বলতে সমস্যা হচ্ছে। পরে কথা বলবেন।

এরপর কয়েকবার কল করা হলেও তিনি সাড়া দেননি।

রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া বলেন, ‘জমিসংক্রান্ত বিরোধের কারণে দুপক্ষের হাতাহাতি হয়েছে। তবে সাইফুদ্দিন চারজনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দিয়েছেন। এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

Friday, May 20, 2022

সর্বশেষ