ডিবি পুলিশের পরিচয় দিয়ে লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

মোঃ আরিফ হোসেন
লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি

লক্ষ্মীপুরে ডিবি পুলিশের পরিচয় দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে সজিব।

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগণ্জ থানার ১৪নং মান্দারী ইউনিয়নের সমাসপুর গ্রামের সজিব(২২) নামের এই ব্যক্তি ডিবি পুলিশের পরিচয় দিয়ে লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ করেছেন আকবর হোসেন(৪৬) নামের এক হোটেল ব্যবসায়ী।

আকবর হোসেন( ৪৬) লক্ষ্মীপুর চন্দ্রগণ্জ থানার ১৩নং দিঘলী ইউনিয়নের দিঘলী বাজার প্রবাসী হোটেল ব্যবসায়ী। দির্ঘদিন প্রবাস জীবন কাটিয়ে শেষ সম্বল দিয়ে দিঘলী বাজারে প্রবাসী হোটেল নামে হোটেল ব্যবসা শুরু করেন। এরি মধ্যে প্রতারণায় শিকার হয়ে সর্বশান্ত হয়ে পড়েন।
গত ১৪ই ফেব্রুয়ারী চন্দ্রগণ্জ থানায় অভিযোগ দায়ের করেন আকবর হোসেন।
আকবর হোসেন গনমাধ্যম কে বলেন আমার ব্যবসা প্রতিষ্ঠানে প্রবাসী হোটেলে সজিব ও তার এক বন্ধু প্রায় এসে চা নাস্তা খেত, এবং ডিবি পুলিশের পরিচয় দিত। এক দিন সজিব নিলামের মোটর সাইকেল বিক্রির কথা বলে এবং বিভিন্ন প্রলোভন দেখিয়ে আমাকে রাজি করায়। বিশ্বাসের জন্য একদিন লক্ষ্মীপুর ডিবি অফিসে নিয়ে যায় আমাকে। বাহিরে দাঁড় করিয়ে রেখে সজিব ভিতরে গিয়ে কিছু সময় কাটিয়ে এসে বলে বস্ এর সথে কথা বলেছি বস্ ১,২০০০০ (এক লক্ষ বিশ হাজার) টাকার কমে রাজি হচ্ছেন না। ১,২০০০০(এক লক্ষ বিশ হাজার) টাকা দিতে হবে। আমি সহজ সরল মানুষ সজিবকে এক লক্ষ বিশ হাজার টাকা দিই। টাকা নেওয়ার পর থেকে সজিব উদাও। যোগাযোগ করে তার খবর পাওয়া যায় নি। বেশ কিছু দিন পর তার বাড়ির সন্ধান পাই। বাড়িতে গেলে তার বিভিন্ন প্রতারণার অনেক খবর পাওয়া যায়। বিচারের জন্য চন্দ্রগণজ থানায় প্রতারক সজিবের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছি।আমি ন্যয়বিচারের আশাবাদী।

জানা যায় সজিব(২২) ১৪নং মান্দারী ইউনিয়নের ২নং ওয়ার্ডের সমাসপুর গ্রামের ইউসুফ ব্যাপারী বাড়ির মিতূ শাহ আলমের ছেলে। সে দির্ঘদিন দরে বিভিন্ন প্রতারণার সাথে জড়িত।
এলাকাবাসী জানান সজিব বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। কিছু দিন আগে মোটরসাইকেল চুরির দায়ে জেল খেটেছে। সে বাড়িতে থাকেনা লক্ষ্মীপুর পৌরসভায় থেকে বিভিন্ন অপরাধ করে বেড়ায়।
এই বিষয়ে চন্দ্রগণ্জ থানার অফিসার ইনচার্জ মোসলেহ উদ্দিন বলেন অভিযোগ পেয়েছি , তদন্ত করে ব্যবস্হা নেওয়া হবে।

আরও পড়ুন

Saturday, May 21, 2022

সর্বশেষ