রামগতিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী l

রামগতি (লক্ষ্মীপুর)প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতিতে অবাধ শান্তিপূর্ন ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে প্রাপ্ত ভোটের ফলাফলের ভিত্তিতে উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে বে-সরকারী ভাবে বিজয়ী ঘোষনা করা হয়েছে স্বতন্ত্র প্রার্থী শরাফ উদ্দিন আজাদ সোহেলকে।
নির্বাচন অফিসসূত্রে জানা যায়, বিজয়ী কাপপিরিচ প্রতিকের প্রার্থী শরাফ উদ্দিন আজাদ সোহেল পেয়েছেন ২১২৪৭ ভোট আর তার নিকটতম প্রতিদ্¦ন্দ্বী নৌকা প্রতিকের প্রার্থী আবদুল ওয়াহেদ পেয়েছেন ১৬৪০৮ ভোট।
এ ছাড়াও উপজেলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী ঘোষনা করা হয় টিউবয়েল প্রতিকের প্রার্থী মো: রাহিদ হোসেন কে। তিনি পেয়েছেন ১৮,১৩৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তালা প্রতিকের প্রার্থী আলতাফ হোসেন ফরহাদ পেয়েছেন ১২,৫৮৮ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী ঘোষনা করা হয় কলস প্রতিকের প্রার্থী ফাতেমা জান্নাতকে। তিনি পেয়েছেন ১৬,৪৩৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী হাঁস প্রতিকের প্রার্থী মীর মর্জিনা বেগম পেয়েছেন ১৪,৫২১ ভোট।
সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার কাজী হেকমত আলী জানান, কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত নির্বাচনে মানুষ কোন ধরনের ভয় ভীতি ছাড়া তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে। অবাধ নিরপেক্ষ নির্বাচনের জন্য আমাদের সর্বাতœক প্রচেষ্টা ছিলো।

আরও পড়ুন

Monday, May 23, 2022

সর্বশেষ