পাবনার চাটমোহরে জেলা পরিষদের উদ্যোগে সম্প্রতি শিলা বৃষ্টিতে ক্ষতিগ্রস্থ বিভিন্ন ব্যক্তিদের মাঝে আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠিত l

ইব্রাহীম খলীল, পাবনা জেলা প্রতিনিধি  : উন্নয়নের গণতন্ত্র, শেখ হাসিনা  মূলমন্ত্র এই শ্লোগানকে সামনে রেখে পাবনা জেলা পরিষদ জেলার উন্নয়ন ছাড়াও অসহায় মানুষের সেবা দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় পাবনা জেলা পরিষদের উদ্দ্যোগে আজ শনিবার২৮ এপ্রিল ২০১৮ ইং তিরিখে সম্প্রতি শিলা বৃষ্টিতে ক্ষতিগ্রস্থদের মাঝে ১লক্ষ ৬৫ হাজার ৯০০ শত টাকা আর্থিক অনুদান বিতরণ করেন।
এছাড়াও সাঁথিয়া,সুজানগর,চাটমোহর, ভাঙ্গুড়ায় জেলা পরিষদ থেকে মোট ৫ লক্ষ টাকা আর্থিক অনুদান বিতরণ করা হয়।
বেলা ১১টার সময় চাটমোহরের মথুরাপুর ও হরিপুর ইউনিয়ন পরিষদে পাবনা জেলা পরিষদ কর্তৃক এ আর্থিক অনুদান বিতরণ করেন। বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে জনসাধারণের মাঝে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাবনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোছাঃ রাশিদা পারভীন, সভাপতি- যোগাযোগ ও ভৌত অবকাঠামো  ও ৪ নং সংরক্ষিত আসনের মহিলা সদস্য পাবনা জেলা পরিষদ পাবনা। এছাড়াও আরও বক্তব্য রাখেন, সাইদুল ইসলাম সদস্য- আইন,সমাজকল্যাণ, মহিলা ও শিশু উন্নয়ন,ক্রীড়া সংস্কৃতি ও ১০ নং সদস্য,জেলা পরিষদ পাবনা। এসময় বক্তারা বলেন -উন্নয়ন ছাড়াও অসহায় মানুষের সেবা দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পাবনারবিভিন্ন প্রতিষ্ঠান, মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী, গরীব মেধাবী ছাত্র ও বিভিন্ন অসহায় অসুস্থ্য ব্যক্তির চিকিৎসার জন্য জেলা পরিষদ এ আর্থিক সহায়তার চেক বিতরণ করছে। এখানে কোন বৈষম্য বা স্বজনপ্রীতির সুযোগ নেই। সাধারণ মানুষের উন্নয়নে ও কল্যাণে জেলা পরিষদ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

আরও পড়ুন

Saturday, May 21, 2022

সর্বশেষ