রামগতিতে ডিজিটাল নিরাপত্তা আইনে যুবক আটক।

রামগতি (ললক্ষীপুর ) প্রতিনিধি : লক্ষীপুরের রামগতিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিুবুর রহমানের ছবি নিয়ে ব্যঙ্গচিত্র ও কটুক্তি এবং অপপ্রচার করার দায়ে মো: হিমরুল কায়েশ রানা (২১) নামের যুবককে আটক করেছে পুলিশ।
জানা যায় রানা জাতির পিতার ছবি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যঙ্গচিত্র ও কটুক্তি এবং অপপ্রচার করায় উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শাহ মো: রাকিব হোসেন হোসেন বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় মামলা দায়ের করে। যার নং-৮ তারিখ : ১৪/০৪/২০২০ ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২১(১) ২৯ (১) ৩১ (১) ধারা।
মঙ্গলবার সকালে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমানের নেতৃত্বে এসআই আবুল খায়ের সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করতে সক্ষম হয়। সে দ্বীর্ঘদিন থেকে পলাতক জীবন যাপন করছিল।
রানা চর রমিজ ইউনিয়নের ৪ নং ওয়ার্ড চর মেহার গ্রামের দিলদার হোসেনের ছেলে।
মামলার বাদী শাহ রাকিব হোসেন জানান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিুবুর রহমানের ছবি নিয়ে ব্যঙ্গচিত্র ও কটুক্তি এবং অপপ্রচার করার দায়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান আটকের বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন সে অত্যন্ত গর্হিত কাজ করেছে। গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করতে সক্ষম হই এবং আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন

Tuesday, May 17, 2022

সর্বশেষ