জলঢাকায় বাংলাদেশ স্কাউটস দিবস পালন

মোঃমশিয়ার রহমান,স্টাফ রিপোটারঃ প্রত্যেকে আমরা পরের তরে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর জলঢাকা উপজেলায় বাংলাদেশ স্কাউটস দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে আজ শুক্রবার সকালে পৌরসভার জিরোপয়েন্ট মোড়ে এক আলোচনা সভা ও মাস্ক বিতরণ করা হয়েছে। বাংলাদেশ স্কাউটস জলঢাকা উপজেলার সম্পাদক মর্তুজা ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র ইলিয়াস হোসেন বাবলু।
এসময় আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার প্রধান শিক্ষক আমিনুর রহমান, সহকারী কমিশনার প্রধান শিক্ষক রোকনুজ্জামান চৌধুরী রোকন, কাব লিডার রমানাথ রায়, কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ, যুগ্ম সম্পাদক ফেরদৌস আলম, সহযোজি সদস্য ও উডব্যাজার তাহাজুল ইসলাম, সহযোজি সদস্য মাহাতাব উদ্দিন, নির্বাহী কমিটির সদস্য প্রধান শিক্ষক ফেরদৌসী খানম বেলী, ইউনিট লিডার শ্যামলী আকতার ও ইউনিট লিডার হেবজো আরা প্রমুখ।
এসময় পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু বলেন, শিক্ষার্থীদের মানবিক মানুষ তৈরীতে স্কাউট আন্দোলনের বিকল্প নাই। এজন্য তিনি সকল শিক্ষা প্রতিষ্ঠানে স্কাউট আন্দোলন জোড়দার করার আহবান জানান। বাংলাদেশ স্কাউটস জলঢাকা উপজেলার আয়োজনে সভা শেষে পথচারী ও সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরন করা হয়।

আরও পড়ুন

Friday, May 20, 2022

সর্বশেষ