আটঘরিয়ায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

ইব্রাহীম খলীল, পাবনা জেলা প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগ আটঘরিয়া উপজেলা শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ ২৩ এপ্রিল রোজঃ শনিবার আটঘরিয়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আটঘরিয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম রতন এর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দেবোত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাঈম্মীন হোসেন চঞ্চল এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আটঘরিয়া ঈশ্বরদী -৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস (এমপি) । উপজেলা চেয়ারম্যান তানভির ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, চাঁদভা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল আলম।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সাবেক আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিয়া, একদন্ত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন সরদার , আটঘরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আজিজুল গাফফার ,সাধারণ সম্পাদক গোলাম মওলা পান্নু, সাংবাদিক খাইরুল ইসলাম বাশিদ, নূরুল ইসলাম, আফ্রিদি মিঠুন,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক খায়রুল হাসান নাছিম। উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী বৃন্দ।

ইফতার মাহফিলে দেশ ও জতীর কল্যাণ ও প্রধানমন্ত্রীর সুস্থতা- দীর্ঘায়ু কামনা এবং নেতা-কর্মীদের সুস্থতা দোয়া কামনা করা হয়।

আরও পড়ুন

Monday, May 16, 2022

সর্বশেষ