রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাক ও কাভার্ডভ্যান এর সংঘর্ষে আহত ৩ জন।

গোদাগাড়ী (রাজশাহী)উপজেলা প্রতিনিধি:
রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাক ও কাভার্ডভ্যান এর মুখোমুখি সংঘর্ষে তিন জন আহত। আহতরা ইসরাফিল ইসলাম (২২) পিতা মোঃআলম হোসেন গ্রাম,বারুই পাড়া, কাভার্ডভ্যান চালক মোঃ সোহেল রানা (২৬) পিতা মোঃ শরিফুল ইসলাম, হেলপার মোঃ জুয়েল রানা (২৪) পিতা মোঃ শরিফুল ইসলাম গ্রাম বারো খাদা, ডাকঘর+উপজেলা কুষ্টিয়া সদর ।

ঘটনা সূত্রে জানা যায়, কাভার্ডভ্যানটি এসিআই ফুড লিঃ এর সেরাজগঞ্জ থেকে চাপাই নবাবগঞ্জে মাল দিয়ে ফেরার পথে গোদাগাড়ী উপজেলার ওয়ার্ল্ড ভিশন অফিসের সামনে সকাল অনুমানিক ১১টার সময় বালু ভর্তি ট্রলিকে ওভারটেক করতে গিয়ে কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ট্রাক ও কাভার্ডভ্যান এর সামনের অংশটি দুমড়েমুচড়ে যায়। ট্রাকের ড্রাইভার ও হেলপার সুস্থ থাকলেও কাভার্ডভ্যানটির ড্রাইভার ও হেলপার আহত হলে স্থানীয় মানুষের সহায়তায় গোদাগাড়ী ৩১শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও পুলিশ গিয়ে দুই পাশ্বের যানজট নিরসনে কাজ করছে।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ খাইরুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে পরবর্তীতে ঘটনা অনুযায়ী আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন

Saturday, May 21, 2022

সর্বশেষ