আটঘরিয়ায় ৫ লক্ষ টাকা ব্যয়ে মাটির রাস্তা হেরিংবোনবন্ড কাজের উদ্বোধন |

ইব্রাহীম খলীল, পাবনা জেলা প্রতিনিধি ॥ আটঘরিয়ায়  (২৫ জুন ২০২০ ইং)   ৫ লক্ষ টাকা ব্যয়ে মাটির রাস্তা হেরিংবোনবন্ড (এইচবিবি) উদ্বোধন করা হয়েছে।

আটঘরিয়া  উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর  ইসলাম ও দেবোত্তর ইউনিয়নের চেয়ারম্যন মোহাঈম্মীন হোসেন চঞ্চল মাষ্টার দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় গ্রামীণ মাটির রাস্তা সমূহ টেকসই করণের লক্ষ্যে এলজিএসপি হেরিংবন্ড (এইচবিবি) করণ প্রকল্পের অধীনে ৫ লক্ষ টাকা ব্যয়ে নির্মাণ কাজের উদ্বোধন করেন।

উপজেলা চেয়ারম্যান তার বক্তিতায় বলেন -করোনাকে  জয় করেই এগিয়ে যেতে হবে আটঘরিয়ার মানুষকে। অপর দিকে ইউপি চেয়ারম্যান তার বক্তিতায় বলেন- আমি দেবোত্তর ইউনিয়ন এবং বিশেষ করে ৭ নং ওয়ার্ডে দৃশ্যমান  উন্নয়নের কাজ করেছি। তিনি আরও বলেন, আমার কাজের  ভিত্রিতে আগামী ইউপি নির্বাচনেও জনগণ আমার পাশে থাকবে। উপজেলার দেবোত্তর  ইউনিয়নের শ্রীকান্তপুর পুকুর পাড়া  গ্রামের চৌরাস্তার  মোড় আছরুল মোল্লার বাড়ী হতে  মোফাজ্জল মোল্লার বাড়ি পর্যন্ত রাস্তা ৪০১ ফুট মাটির রাস্তা হেরিংবোন বন্ড (এইচবিবি) উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত  ছিলেন দেবোত্তর ইউনিয় আওয়ামীলীগ এর যুগ্ন-সাদারন সম্পাদক মোসলেম উদ্দি, ওয়ার্ড সভাপতি আব্দুল লতিফ, সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম, আওয়ামীলীগ নেতা মোক্তার, কমান্ডার তফিজ, যুবলীগ নেতা মুন্জুর রহমান, আওয়ামীলীগ নেতা ঠান্টু, দেবোত্তর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পি,এম, ইব্রাহীম খলীল সহ অন্যরা এ সময় উপস্থিত ছিলেন |

আরও পড়ুন

Friday, May 20, 2022

সর্বশেষ