কমলনগরে ইসলামী যুব আন্দোলনের উদ্যোগে রাস্তা সংস্কার ।

আনোয়ার হোসেন,লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরের কমলনগরে ইসলামী যুব আন্দোলনের উদ্যোগে উপজেলার হাজিরহাট ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের হাজীপাড়া এলাকার একটি সড়ক সংস্কার করা হয়। জানাযায়,সামান্য বৃষ্টি হলেই ঐ রাস্তাটিতে ব্যাপক ময়লা-কাদা ও কাঁচা মাটি সরে গিয়ে খানা-খন্দক সৃষ্টি হওয়ায় মানুষের চলাচলে ব্যপক ভোগান্তি পোহাতে হচ্ছে।চলাচল অনুপযোগী হয়ে পড়া হাজীপাড়া কাঁচা সড়কটি দীর্ঘদিন পর্যন্ত এমন দুরাবস্থা দেখেও স্থানীয় জনপ্রতিনিধিদের পক্ষ থেকে কোনো পদক্ষেপ নেওয়া হয়নি। এতে ঐ সড়কে চলাচলকারী কয়েক হাজার মানুষের কষ্ট দেখে স্থানীয় ইসলামী আন্দোলন বাংলাদেশ ও যুব আন্দোলনের নেতৃবৃন্দের নজরে পড়লে তারা দলটির নিজস্ব তহবিল থেকে রাস্তাটি সংস্কারের উদ্যোগ গ্রহন করেন। ইসলামী যুব আন্দোলন লক্ষ্মীপুর জেলা সমাজকল্যাণ বিভাগের তত্বাবধানে কমলনগর শাখার উদ্যোগে রাস্তাটি মেরামত করা হয়।

ইসলামী যুব আন্দোলনের উপজেলা সভাপতি মাওলানা মেহরাজ জানান,৭ নং হাজিরহাট ইউনিয়ন সভাপতি মাওলানা মামুন রাস্তাটির বিষয়ে তাকে জানালে তিনি দলটির নিজস্ব তহবিল থেকে সম্পুর্ন স্বেচ্ছাশ্রমে রাস্তাটি সংস্কার করার উদ্যোগ গ্রহন করেন। শুধু হাজীপাড়া সড়ক নয় উপজেলার যেকোনো সামাজিক সমস্যায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ও ইসলামী যুব আন্দোলন স্বেচ্ছাশ্রম দিয়ে যাবে ইনশাআল্লাহ।
রাস্তাটি সংস্কার কাজে অংশগ্রহণ করেন ইসলামী যুব আন্দোলন লক্ষ্মীপুর জেলা সমাজকল্যাণ সম্পাদক মুহাম্মাদ শোরাফ উদ্দিন স্বপন, কমলনগর উপজেলা সভাপতি মাওলানা মেহরাজ, সাংগঠনিক সম্পাদক মাওলানা আলী আজগর, অর্থ সম্পাদক মাওলানা হারুন, সংখ্যালগু বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুল হাকিম, হাজিরহাট ইউনিয়ন সভাপতি মাওলানা মামুন, সহ-সভাপতি মাওলানা জিয়াউদ্দিন আলমগীর, সদস্য মোঃ জাবের সহ স্থানীয় দায়িত্বশীলবৃন্দ।

আরও পড়ুন

Sunday, May 15, 2022

সর্বশেষ