চিরিরবন্দরে তৃতীয় লিঙ্গের শাহিনুর সাথী ইউপি সদস্যা প্রার্থী

মো. মিজানুর রহমান মিজান, দিনাজপুর প্রতিনিধিঃ আগামী ৫ জানুয়ারী ৫ম ধাপের ইউপি নির্বাচনে সংরক্ষিত নারী আসনে তৃতীয় লিঙ্গের শাহিনুর আক্তার সাথী দিনাজপুর চিরিরবন্দরে ইসবপুর ইউপিতে সংরক্ষিত নারী আসনে ইউপি সদস্য পদে প্রার্থী হয়েছেন এতে ভোটারদের মাঝে নতুন উৎসাহ দেখা যাচ্ছে।
উপজেলার ঈসবপুর ইউনিয়নের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে সংরক্ষিত নারী আসনে ইউপি সদস্য পদে এ বছর ইউপি নির্বাচনে প্রার্থী হয়েছেন তিনি।
শাহিনুর আক্তার সাথী জানান, দেশ এগিয়ে যাচ্ছে, আমাদের নাগরিক হিসেবে মর্যাদা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ। উন্নয়ন অগ্রগতিতে আমরাও এখন অংশীদার। তাই ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্যা পদে প্রার্থী হয়েছি। আমি আমার নির্বাচনী এলাকাসহ দেশবাসী সকলের কাছে দোয়া চাই। তিনি আরো জানান, নির্বাচনে জয়লাভ করতে পারলে এলাকা সকল মানুষকে সাথে নিয়ে সব সমস্যা সমাধানের চেষ্টা করবেন। মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিয়েসহ সকল অনৈতিক কার্মকান্ড দূরীকরণে এলাকার জনগণকে সাথে নিয়ে অগ্রণী ভূমিকা রাখবেন। তিনি এলাকায় একজন জনপ্রিয় কবি সরকার ও সঙ্গীত শিল্পী। তিনি দীর্ঘদিন যাবত এলাকার গরীব মানুষের বিভিন্ন প্রকার সাহায্য সহযোগিতা করে আসছেন। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

আরও পড়ুন

Friday, May 20, 2022

সর্বশেষ