দেশ দখল করে রেখে আ.লীগ আবার ভোট চুরির পরিকল্পনা করছে

মোঃ আরিফ হোসেন
লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ কিছু সরকারি কর্মকর্তা, দুর্নীতি বাজদের নিয়ে দেশ দখল করে রেখেছে। তারাই দেশ চালাচ্ছে। আওয়ামী লীগ ভোট চুরি করে ক্ষমতায় এসেছে, তারা আবার ভোট চুরির পরিকল্পনা করতেছে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকেলে লক্ষ্মীপুর জেলা বিএনপির আয়োজনে জেলা আউটার স্টেডিয়াম মাঠে বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে আয়োজিত মহাসমাবেশে এ মন্তব্য করেন।

আমির খসরু বলেন, যখন সমস্ত দেশ উত্তাল হয়েছে, গণতন্ত্রের মাকে মুক্ত করার আন্দোলনে, তখন আওয়ামী লীগ নির্বাচন কমিশন গঠনের বিষয়ে আলোচনার কথা বলছে। আগামী নির্বাচনের জন্য নির্বাচন কমিশন গঠন করার জন্য রাস্ট্রপতির আলোচনার ডাক দিয়েছেন। আগামী নির্বাচনে কিভাবে ভোট চুরি করবে, সে বিষয়ে তারা আলোচনা করবে। এটা ভোট ডাকাতির আলোচনার ১ম পর্ব। জনগণের ভোট কেড়ে নেওয়ার জন্য এ আলোচনায় যারা যাবেন, তারা দেশের মানুষের ভোটাধিকার, গণতন্ত্র, বাক স্বাধীনতা কেড়ে নেবার পক্ষে অবস্থান নিচ্ছেন। কিন্তু বিএনপি ভোট ডাকাতদের সাথে কোন আলোচনায় যাবে না। দেশের মানুষ নিবিড়িভাবে পর্যালোচনা করছে, ভোট ডাকাতির আলোচনায় কারা কারা যাচ্ছে।

তিনি বলেন, আমি বেগম খালেদা জিয়ার মুক্তি এ সরকারের কাছে চাইব না। আমরা আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করব। তারেক জিয়া দেশে ফিরে আসলে কারো পালানোর সুযোগ থাকবে না। বিএনপির নেতাকর্মীরা তারেক জিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন করে এ সরকারের পতন ঘটাবে। এ লক্ষ্মীপুরের মানুষ অন্দোলনের জন্য প্রস্তুত আছে। প্রয়োজনে জীবন দিতেও রাজি আছে। আমিও জীবন দিতে প্রস্তুত।

জেলা বিএনপির আহ্বায়ক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানির সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, বিশেষ বক্তা ছিলেন, সহ-সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ মজুমদার, হারুন অর রশিদ ভিপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আবুল খায়ের ভূইয়া, কেন্দ্রীয় বিএনপির সহ-শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবিএম আশরাফ উদ্দিন নিজান প্রমুখ। সভা পরিচালনা করেন জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু এবং যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাসিবুর রহমান।

এ সময় জেলা বিএনপি, ছাত্রদল সহ দলীয় অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতা-কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন সমাবেশে।

আরও পড়ুন

Tuesday, May 17, 2022

সর্বশেষ