অনেকগুলো ক্যান্সার প্রতিরোধ করবে এই জাদুকরি মিশ্রণ!

মরণব্যাধি ক্যান্সার প্রতিবছর হাজার হাজার মানুষের জীবন কেড়ে নিচ্ছে। শুধু আমেরিকা যুক্তরাষ্ট্রে এর সংখ্যা প্রায় ১ মিলিয়ন! প্রতিবছর এর সংখ্যা বেড়ে চলছে। সাম্প্রতিক রাশিয়ান বৈজ্ঞানিক Hristo Mermerski অঙ্কুরিত গম দিয়ে ক্যান্সারের প্রতিরোধক আবিষ্কার করেন। “ এটি সম্পূর্ণ শরীরের চিকিৎসা করে থাকে, এবং ক্যান্সারের জীবাণু ধ্বংস করেও দিয়ে থাকে”-এমনটি Hristo Mermerski মনে করে থাকেন। এটি রক্তনালী পরিষ্কার করে থাকে। এর সাথে হার্ট সুস্থ করে লিভার এবং কিডনি পরিষ্কার করে। অনেকেই মনে করে থাকেন, এটি শুধু স্ট্রোক অথবা হার্ট অ্যাটাক প্রতিরোধ করে। না, এর সাথে সকল প্রকার ক্যান্সার প্রতিরোধ করে থাকে।

উপকরণ:

  • ১৫টি লেবু
  • ১২টি রসুনের কোয়া
  • ১ কেজি বিশুদ্ধ মধু
  • ৪০০ গ্রাম অঙ্কুরিত গম
  • ৪০০ গ্রাম আখরোট

অঙ্কুরিত গম তৈরির উপায়:

অঙ্কুরিত গম তৈরি করার জন্য একটি কনটেইনারে ৪০০ গ্রাম গম পানিতে ভিজিয়ে রাখুন। এভাবে সারারাত রাখুন। ১০-১২ ঘন্টার পর দেখবেন গম থেকে অঙ্কুর বেরিয়ে গেছে। এবার পরিষ্কার পানি দিয়ে ধুয়ে অঙ্কুর আলাদা করে নিন।

যেভাবে তৈরি করবেন:

অঙ্কুরিত গম, আখরোট, লবঙ্গ এবং রসুনের কোয়াসহ ভেঙ্গে গুঁড়ো করে নিন। এবার ৫টি লেবুর খোসা কুচি করে নিন। আর বাকী ১০ টি লেবু থেকে রস বের করে নিন। এখন সবগুলো উপাদান একসাথে মিশিয়ে নিন। সবশেষে মধু মিশিয়ে কাঠের চামচ দিয়ে নাড়তে থাকুন। এবার এটি ৩ দিন ফ্রিজে রাখুন। তারপর খাওয়া শুরু করুন।

যেভাবে খাবেন:

আপনি এটি সকালের নাস্তা, দুপুরে খাবার অথবা রাতে  খাবার খাওয়ার ৩০ মিনিট আগে খাবেন। যদি ক্যান্সারের প্রতিষোধক হিসেবে ব্যবহার করেন, তবে এক থেকে দুই টেবিল চামচ ২ ঘণ্টা পর পর গ্রহণ করুন। অধ্যাপক Mermerski বলেছেন যে এটি সুস্থ এবং দীর্ঘ জীবন দিয়ে, ক্যান্সার প্রতিরোধ করে থাকে। চিকিৎসকদের মতে ভিটামিন, মিনারেল, বায়োঅ্যাকটিভ উপদান, প্রোটিন, কার্বোহাইড্রেটস এবং ভেজিটেবল ফ্যাট এই অপূর্ব সমন্বয় পাওয়া যায় এই রেসিপিটিতে। যা অভ্যন্তরীণ অঙ্গকে সুস্থ রাখে এবং ক্যান্সারের জীবাণু দূর করে দেয়।

আরও পড়ুন

Sunday, September 26, 2021

সর্বশেষ