সম্পাদকের কথা

সম্পাদকের কথা

দেশ-বিদেশে অবস্থানরত বাংলাদেশী সকলের কাছে সবার আগে সংবাদ পৌছানোর দায়ীত্ব নিয়েই আমাদের পথচলা। pruasnews.com একটি পূর্ণাঙ্গ অনলাইন পত্রিকা। আমাদের একটাই লক্ষ্য। সীমাবদ্ধতার মধ্য থেকে পাঠকদের সেবা করা। ভাল ভাল সংবাদ পরিবেশনের মাধ্যমে পাঠকের মনে স্থান করে নেয়া। নব আলোকে নতুন পথের সন্ধানে ছুটে চলা। পাঠকের মতামতের ভিত্তিতে প্রতিদিন নতুনত্ব খোজে বের করা।

আমাদের এই যাত্রায় আপনিও হতে পারেন সহযাত্রী। pruasnews.com আপনার পত্রিকা। পড়তে পড়তে আপনিও হয়ে উঠতে পারেন একজন লেখক। লিখতে পারেন যে কোনো বিষয়ের ওপর। প্রয়োজনে আমরা আপনাকে সহযোগিতা করবো। আপনি যদি হতে চান    pruasnews.com পরিবারের একজন। তবে আপনার ইচ্ছে, যোগ্যতা এবং কোন জায়গার প্রতিনিধি হতে চান তা জানিয়ে pruasnews.com এর pruasnews75@gmail.com or pruasnews24@gmail.com এই   ই-মেইলে পাঠিয়ে দিন একটি আবেদনপত্র ।

বিশ্বের বাংলা ভাষাভাষী লেখক, কবি, সাহিত্যিকরা লিখুন আপনার পছন্দসই যে কোনো লেখা। তবে অবশ্যই লেখার ভাষা সুন্দর এবং মার্জিত হতে হবে। কোনোভাবেই লেখাতে পত্রিকার নীতি-আদর্শ বিরুদ্ধ আপত্তিকর কিছু থাকা যাবে না। আপনার লেখাটি আমাদের হাতে এলে এবং ছাপার উপযোগী হলে আমরা তা স্বযত্নে প্রকাশ করবো। বিজ্ঞাপনদাতারা বিজ্ঞাপন দিন। আমরা আপনার পণ্য/প্রতিষ্ঠানের বিজ্ঞাপনটি পাঠকদের সামনে তুলে ধরতে সবসময় প্রস্তুত। pruasnews.com  এ লিখুন, পড়ুন বিজ্ঞাপন দিন এবং আপনার বন্ধুকেও বলুন।

ধন্যবাদান্তে ,
ডা:আনোয়ার হোসেন

প্রকাশক ও সম্পাদক
প্রয়াস নিউজ ডটকম

আরও পড়ুন

Saturday, September 25, 2021

সর্বশেষ