কমলনগরে কলেজছাত্রী নিখোঁজ

প্রয়াস বার্তাকক্ষ : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার এক প্রবাসীর স্ত্রী ও কলেজছাত্রী ফাতেমা বেগম রিমা নিখোঁজ হওয়ার ১২ দিনেও তাঁর সন্ধান মেলেনি।

গত শুক্রবার দুপুর পর্যন্ত আত্মীয় স্বজনদের বাড়িসহ সম্ভাব্য বিভিন্ন স্থানে সন্ধান করেও রিমাকে পাওয়া যায়নি। এর আগে  ১০ এপ্রিল রোববার শ্বশুরবাড়ি থেকে কলেজে গিয়ে রিমা আর ফেরেননি।

নিখোঁজ হওয়ার পরের দিন ১১ এপ্রিল সোমবার এ ব্যাপারে কমলনগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

নিখোঁজ রিমা কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নের চর জাঙ্গালিয়া গ্রামের আবুধাবি প্রবাসী ফজলে আজিমের স্ত্রী এবং একই ইউনিয়নের মৃত নজির আহাম্মদের মেয়ে। তিনি হাজিরহাট উপকূল কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্রী।

প্রবাসীর ছোট ভাই মো. মুশাহিদ ও কমলনগর থানার সাধারণ ডায়েরি থেকে জানা গেছে, ২০১০ সালের ডিসেম্বর মাসে একই এলাকার মাওলানা এনায়েত উল্লাহর প্রবাসী ছেলে ফজলে আজিমের সঙ্গে ফাতেমা বেগম রিমার বিয়ে হয়। বর্তমানে স্বামী প্রবাসে থাকলেও রিমা শ্বশুরবাড়ি থেকে কলেজে পড়ছেন। ১০ এপ্রিল রোববার সকালে কলেজে যাওয়ার কথা বলে তিনি বাড়ি থেকে বের হন। এর পর থেকে তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

কমলনগর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. হানিফ  বলেন, এ ব্যাপারে নিখোঁজ গৃহবধূর শ্বশুর এনায়েত উল্লাহ একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন, যার নম্বর ৩৭৮।

আরও পড়ুন

Thursday, December 8, 2022

সর্বশেষ