তনু হত্যাকারিদের শাস্তির দাবিতে ফুলবড়ীতে মানববন্ধন

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা : মেধাব শিক্ষার্থী সাংস্কৃতিককর্মী সোহাগী জাহান তনু ধর্ষণ ও হত্যাকারিদের শাস্তির দাবিতে গতকাল শনিবার দিনাজপুরের ফুলবাড়ীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
উপজেলা শাখা বিপ্লবী ছাত্রমৈত্রীর উদ্যোগে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ি পৌর শহরের নিমতলা মোড় নামক স্থানে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন কর্মসূচি চলাকালে দাবির সমর্থনে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবলু, জাতীয় গণফ্রন্টের সদস্য সামিউল ইসলাম চৌধুরী, বিপ্লবী ছাত্রমৈত্রীর কেন্দ্রীয় সদস্য রিপন রায়, উপজেলা শাখার আহবায়ক শাহজামাল হোসেন একরামুল, যুগ্ম আহবায়ক সোমা সাহা, ডালিম রায় প্রমূখ।
মানববন্ধন কর্মসূচিতে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন। #

নবাবগঞ্জে স্কুল ছাত্রের আত্মহত্যা

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা : দনাজপুরের নবাবগঞ্জে পিতা-মাতার ওপর অভিমান করে সুজন (১৪) নামের এক কিশোর গতকাল শনিবার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আত্মহননকারি সুজন উপজেলার ছোট মহেশপুর গ্রামের মোশাররফ হোসেনের ছেলে।
সুজনের পিতা মোশাররফ হোসেন বলেন, সে বেলা ১১টায় নিজ শয়ন কক্ষে ঘরের দরজা বন্ধ করে শুয়ে পড়ে। দুপুরে খাওয়ার জন্য তার মা ডাকতে যায়। কিন্তু তার কোন সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে তার লাশ বর্গার সাথে ঝুলতে দেখা যায়। সে ঘরের বর্গার সাথে গলায় গামছা লাগিয়ে ফাঁস দিয়েছিল। কি কারণে এতবড় এটা করলো তা পরিবারের কেউই বলতে পারছে না। তবে সে খুব অভিমানী ছিল।

আরও পড়ুন

Wednesday, September 22, 2021

সর্বশেষ