নতুনধারা বাংলাদেশ সারাদেশে স্বাধীনতাব্যবসায়ী ও ধর্ম ব্যবসায়ীদের বিরুদ্ধে জনমত তৈরির রাজনীতি করছে

এ্যাডভোকেট আসাদুজ্জামান উজ্জল,সদস্য, মিডিয়া সেল, এনডিবি : নতুনধারা বাংলাদেশ সারাদেশে স্বাধীনতাব্যবসায়ী ও ধর্ম ব্যবসায়ীদের বিরুদ্ধে জনমত তৈরির রাজনীতি করছে বলে সাংবাদিকদেরকে জানিয়েছেন নতুনধারা বাংলাদেশ-এনডিবি’র চেয়ারম্যান মোমিন মেহেদী। তিনি নতুনধারা বাংলাদেশ-এনডিবি’র জাতীয় কাউন্সিলের প্রস্তুতি সভায় সাংবাদিক ও ধারার নেতাকর্মীদের উদ্দেশ্যে উপরোক্ত কথা বলেন। তিনি এসময় আরো বলেন, নতুন প্রজন্ম প্রত্যয়ের সাথে পথ চলছে, কেননা নতুন প্রজন্ম দুর্নীতি বা সন্ত্রাসের রাজনীতির পক্ষে অতিতে ছিলো না আগামীতেও থাকবে না।

কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট  মাকসুদা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বলেন, নিয়ম-অনিয়মের তোয়াক্কা কেউ এখন আর করতেই চায় না। এমন একটা পরিস্থিতিতে তারুণ্য এগিয়ে আসা স্বাধীনতার পক্ষের রাজনীতিকগণ চায় অন্যায় আর অপরাধের হাত খেকে দেশ ও মানুষ মুক্তি পাক। আর তা করতে তারা সারাদেশে ঐক্যবদ্ধ হচ্ছে।

বক্তব্য রাখেন নতুনধারা বাংলাদেশ-এনডিবি’র প্রেসিডিয়াম মেম্বার মহিউদ্দিন আকবর, সিনিয়র ভাইস চেয়ারম্যান প্রিন্সিপাল শান্তা ফারজানা, সাংগঠনিক সম্পাদক ফরহাদুল ইসলাম কামাল, ঢাকা মহানগর দক্ষিণ এনডিবি’র সভাপতি মাহামুদ হাসান তাহের, সহ-সভাপতি ইব্রাহিম খলিল প্রধান, জাতীয় সাংস্কৃতিকধারা’র সাধারণ সম্পাদক ডা. নূরজাহান নীরা, জাতীয় স্বেচ্ছাসেবকধারা’র সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, আদিবাসীধারা’র সাধারণ সম্পাদক কবি ও কলামিস্ট শরৎ ¤্রং, টিএম ফরহাদ শিমুল প্রমুখ।

আরও পড়ুন

Sunday, September 26, 2021

সর্বশেষ