নগ্ন ছবির বিনিময়ে মিলবে ঋণ !

ব্যাংক থেকে লোন নিতে গেলে গ্যারান্টার দিতে হয়। এই নিয়ম চালু রয়েছে সব জায়গাতেই। তবে অদ্ভুত এক নিয়ম চালু করেছে চীনের একটি অনলাইন ঋণদাতা প্রতিষ্ঠান। এখানে লোন প্রাপ্তির জন্য গ্যারান্টি হচ্ছে ছাত্রীদের নিজেদের নগ্ন ছবি!

এই ‘গ্যারান্টি’র বিনিময়ে সহজেই মিলে যাবে লোন। এমনকি সশরীরে গিয়ে লোনের আবেদন করারও প্রয়োজন নেই। নিজের নগ্ন ছবির বিনিময়ে লোন মিলবে অনলাইনেই।

গ্যারান্টি হিসেবে নগ্ন ছবি পাশাপাশি দিতে হবে আইডি কার্ডের কপি। তবে সময়মতো ঋণ শোধ না করলে সেই নগ্ন ছবি ফাঁস করে দেওয়ার বিষয়ে আগেভাগেই ঋণগ্রহীতাদের সতর্ক করে দেওয়া হচ্ছে।

বেইজিং ইয়ুথ ডেইলির খবরে বলা হয়েছ, একটি অনলাইন ঋণদাতা প্রতিষ্ঠানের পক্ষ থেকে অনেক ছাত্রীর কাছে এ ধরনের ঋণ গ্রহণের প্রস্তাব দেওয়া হয়েছে।

.

” onclick=”return false;” href=”http://cdn.banglatribune.com/contents/cache/images/800x0x1/uploads/media/2016/06/15/f29716f8b58cbc51031cfa8433bf36b2-57616b6e06e1f.jpg” title=”” id=”media_0″ class=”jw_media_holder media_image jwMediaContent aligncenter”>

এই নগ্নতা নিয়ে ব্যবসা সম্প্রতি বেশ জেঁকে বসেছে। সম্প্রতি জাপানে একটি নগ্ন রেস্তোরাঁ খোলার ঘোষণা এসেছে। চলতি মাসেই এটি চালু হওয়ার কথা। কিন্তু তার আগেই সেখানে অগ্রিম বুকিংয়ের হুড়োহুড়ি পড়ে গেছে। এই রেস্তোরাঁর স্বাতন্ত্র্য হচ্ছে সেখানে খাবারের সঙ্গে পাওয়া যাবে যৌনতার ছোঁয়াও। এখানে সবাই নগ্ন। যেসব সুন্দরী নারীরা খাবার পরিবেশন করবেন, তারা যেমন নগ্ন হয়ে থাকবেন, তেমনি যারা এখানে খেতে আসবেন তাদেরও নগ্ন থাকতে হবে।

এখানে প্রবেশের ছাড়পত্র পেতে পূরণ করতে হবে আরও কয়েকটি শর্ত। তার প্রথম এবং প্রধানটি হল মোটা হওয়া চলবে না। সামান্য মেদ থাকলে আপত্তি নেই। কিন্তু মোটা হলেই সাক্ষাৎ বিদায়। বয়স হতে হবে ১৮ থেকে ৬০-এর মধ্যে। তৃতীয় শর্ত হল শরীরে কোনও ট্যাটু থাকা চলবে না।

রেস্তোরাঁটির ওয়েবসাইটে জানানো হয়েছে, উচ্চতা এবং বয়স অনুযায়ী যে ওজন থাকা উচিত, তার থেকে ১৫ কেজি পর্যন্ত বেশি হলে প্রবেশাধিকার মিলবে। আগামী ২৯ জুলাই রেস্তোরাঁটি খুলবে। বুকিং করতে হচ্ছে অনলাইনে, পেমেন্টও করতে হচ্ছে অ্যাডভান্স। তবে বলা হয়েছে, রেস্তোরাঁয় সবাই নগ্ন হয়ে থাকলেও, কেউ কাউকে ছুঁতে পারবেন না। মোবাইল ফোন বন্ধ রাখতে হবে, ক্যামেরা আনা চলবে না। সূত্র: দ্য গার্ডিয়ান।

আরও পড়ুন

Friday, September 24, 2021

সর্বশেষ