পাঁচশ টাকায় নতুন বউকে বন্ধক, এলাকাজুড়ে তোলপাড়!

নীলফামারী সংবাদদাতা: নীলফামারীর সৈয়দপুরের পল্লীতে নববধুকে পাঁচশ’ টাকায় পর পুরুষের কাছে বন্ধক রেখেছে লিটন আলী (ফকির) (২৮) নামের এক স্বামী। তিনদিন পরে স্বামী তার বন্ধকী স্ত্রীকে ফেরত আনতে গিয়ে উভয়ের মধ্যে সৃষ্ট দ্বন্দ্বে ঘটনাটি চাউর হওয়ায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

জানা গেছে, ভ্যানচালক লিটন আলী (ফকির) সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের চওড়া বাজারের সংলগ্ন তেলিপাড়ার বাবর আলীর পুত্র। দুমাস আগে ভালোবেসে শিল্পী আখতারকে (১৯) বিয়ে করে নিজ বাড়িতে বসবাস করেছিল। শিল্পী আখতারের বাড়ি নীলফামারী সদর উপজেলার চাপড়া ইউনিয়নের শুকান পুকুর এলাকায়।

 

গত বুধবার (২২ জুন) প্রতিবেশীদের অজান্তে স্ত্রী শিল্পীকে পাঁচশ’ টাকার বিনিময়ে তার পিত্রালয়ের পাশের গ্রাম নাটুয়া পাড়ার কাঠুরিয়া ওলেমান মিয়ার (৩২) কাছে বন্ধক রাখে লিটন। তিনদিন পর শুক্রবার (২৪ জুন) সন্ধ্যায় লিটন বন্ধক গ্রহীতা ওলেমানের কাছ থেকে স্ত্রী শিল্পীকে ফেরত আনতে গেলে ঘটে যায় বিপত্তি। শিল্পী তার স্বামী লিটনের ঘরে ফেরত না এসে বন্ধক গ্রহীতাকে স্বামী হিসেবে গ্রহণ করার দৃঢ় সংকল্প করায় ত্রিমুখী দ্বন্দ্বের সৃষ্টি হয়। আর তখনই ঘটনাটি এলাকায় চাউর হয়ে পড়ে।

আরও পড়ুন

Tuesday, October 19, 2021

সর্বশেষ