ভোলায় ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প অনুষ্ঠিত

ভোলা প্রতিনিধি ॥ “রক্ত দিন, জীবন বাঁচান” এ স্লোগানকে সামনে রেখে ভোলায় অনুষ্ঠিত হলো ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প। স্বেচ্ছাসেবী সংগঠন ‘পাশে আছি’ এর আয়োজনে এবং বহুল প্রচারিত দৈনিক ভোলা টাইমস্ এর সহযোগীতায় সোমবার সকালে শহরের ওবায়দুল হক কলেজ চত্ত্বরে এ ক্যাম্পের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ সেলিম উদ্দিন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন দৈনিক ভোলা টাইমস্ এর প্রধান সম্পাদক নাসির লিটন।
বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন আব্দুর রব স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাফিয়া খাতুন, বিশিষ্ট সমাজ সেবক ও বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম বাচ্চু, প্রবীণ সাংবাদিক এম এ বারি, ভোলা মেডিক্যাল এন্ড সাইন্স টেকনোলজির পরিচালক রফিকুল ইসলাম, ভোলা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শারমিন জাহান শ্যামলী, আব্দুর রব স্কুল এন্ড কলেজের প্রভাষক মনিরুল ইসলাম, বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডাঃ তানজিল হোসেন।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন পাশে আছি সংগঠনের কর্মকর্তা আফসার শিশির। অন্যান্যদের উপস্থিত ছিলেন দৈনিক ভোলা টাইমস্ এর ভারপ্রাপ্ত সম্পাদক এম হেলাল উদ্দিন, নির্বাহী সম্পাদক আরিফ উদ্দিন রনি, বার্তা সম্পাদক ছোটন সাহা, যমুনা টিভি ভোলা প্রতিনিধি এইচ এম জাকির, দৈনিক ভোলা টাইমস্ পত্রিকার স্টাফ রিপোর্টার এম. শরীফ হোসাইন, রিপন বিশ্বাস, সাখাওয়াত শাকিল, জামিল হোসেন, আরাফাত রূপক, রুমেন তালুকদারসহ পাশে আছি সংগঠনের স্বেচ্ছাসেবী কর্মীগণ। ক্যাম্পিং এ জেলা সদরের ২ শতাধিক নারী-পুষের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। অনুষ্ঠানের উপস্থাপনায় ছিলেন সাংস্কৃতিক কর্মী তালহা তালুকদার বাঁধন। ক্যাম্পিং এর সার্বিক সহযোগীতায় ছিল আনসার ও ভিডিপি।
উল্লেখ্য, পাশে আছি সংগঠন দীর্ঘদিন থেকে ভোলায় আর্তমানবতার সেবায় কাজ করে আসছে। এ সংগঠনের পক্ষ থেকে ইতোমধ্যে শতাধিক মানুষরে মাঝে স্বেচ্ছায় রক্ত দান এবং অসহায়-ছিন্নমূল শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণসহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম করে আসছে।

আরও পড়ুন

Tuesday, October 19, 2021

সর্বশেষ