দৌলতখান বিএনপির সাংগঠনিক সম্পাদক পদে ফখরুল আলম টপি

মীর মোহাম্মদ গিয়াস উদ্দিন ॥  দৌলতখান উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক পদে ফখরুল আলম টপিকে পদায়ন করা হয়েছে। গত ২ অক্টোবর উপজেলা বিএনপির এক জরুরী সভায় তাকে এ পদে পদায়ন করা হয়। ১৬ই নভেম্বর বুধবার সন্ধায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে দৌলতখান উপজেলা বিএনপির সভাপতি আব্দুল মান্নান মিয়ার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য জানা গেছে।
দৌলতখান উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন নাসুকে দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং নিজ ইচ্ছায় দল ত্যাগ করায় সাংগঠনিক সম্পাদকের পদটি শূন্য হয়। সাংগঠনিক সম্পাদকের পদটি শূণ্য হওয়ায় গত ২৮ সেপ্টেম্বর বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব হাফিজ ইব্রাহীমের পরামর্শমূলক পত্রের বিবেচনায় নিয়ে দৌলতখান উপজেলা বিএনপির সভাপতি আব্দুল মান্নান মিয়ার সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় বর্তমান উপজেলা যুবদলের সভাপতি সাবেক পৌর কমিশনার ও প্যানেল মেয়র ফখরুল আলম টপিকে দৌলতখান উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক পদে পদায়ন করা হয়।
ভোলা জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হারুনুর রশিদ (ট্রুমেন চৌধুরী) ফখরুল আলম টপিকে সাংগঠনিক সম্পাদক পদে পদায়নের বিষয়টি নিশ্চিত করে বলেন, দৌলতখান উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন নাসুকে অব্যাহতি প্রদান করে তদস্থলে উপজেলা যুবদলের সভাপতি ফখরুল আলম টপিকে সাংগঠনিক সম্পাদক পদে পদায়ন করার সিদ্ধান্ত গ্রহন করে উপজেলা বিএনপি রেজুলেশন কপি জেলা কমিটির কাছে জমা দিয়েছে।

আরও পড়ুন

Tuesday, October 19, 2021

সর্বশেষ