আলতাজের রহমান ডিগ্রী কলেজের আয়োজনে ভোলা জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা

ভোলা প্রতিনিধি ॥ ভোলা সদর উপজেলার আলতাজের রহমান ডিগ্রী কলেজের আয়োজনে গতকাল বৃহস্পতিবার জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু ও অন্যান্য সদস্যদের সংবর্ধনা দেয়া হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভোলা জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আলতাজের রহমান ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা গোলাম কিবরিয়া জাহাঙ্গীর, জেলা পরিষদ সদস্য ও জেলা মুক্তিযোদ্ধ কমান্ডার দোস্ত মাহমুদ, ভোলা আব্দুর রব স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও জেলা পরিষদ সদস্য সাফিয়া খাতুন, জেলা পরিষদ সদস্য ও সদর আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম গোলদার, সদস্য মোঃ ইউসুফ মিয়া।
আলতাজের রহমান কলেজের অধ্যক্ষ জাহান জেব আলম টিটব এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ভোলা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ শামছুল আলম সেলিম চৌধুরী, ভোলা সরকারী ফজিলতুন নেছা মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর রুহুল আমিন জাহাঙ্গীর, চরনোয়াবাদ মুসলিম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহা: আবু তাহের, শিক্ষক প্রতিনিধি সদস্য মোঃ এনায়েত উল্যাহ, কলেজের উপাধ্যক্ষ মোঃ ফেরদাউস প্রমূখ।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৌলতখান উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মামুনুর রশিদ বাবুল চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলুর সহ-ধর্মীনি মিসেস সাহিনা আক্তার, বাংলাদেশ উন্মুক্ত বিশ^বিদ্যালয়ের উপ-আঞ্চলিক পরিচালক আহসান উল হক মুকুল, ওবায়দুল হক কলেজের অধ্যক্ষ নওশেদ আলম, নবারুন ট্রেডার্স সত্ত্বাধিকারী মোঃ হারুন, তজুমদ্দিনের সাবেক উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, নলীনী দাস বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অসীম কুমার সাহা, চরসামাইয়া বন্ধুজন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হারুনসহ শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী।
প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, স্কুল-কলেজ-মাদ্রাসা-মক্তবের উন্নয়নে প্রয়োজনীয় অনুদান জেলা পরিষদ থেকে দেয়া হয়েছে। বিগত ৫ বছরে ভোলার মানুষের উন্নয়নমূলক কর্মকান্ড করেছি। ভোলার মানুষের আপনজন গণমানুষের নেতা তোফায়েল আহমেদ এর একান্ত ইচ্ছায় তার স্বপ্নের ভোলাকে একটি মডেল জেলায় রুপান্তরিত করার মানষে উন্নয়ন কাজ করে যাচ্ছি। তিনি আরো বলেন, জেলা পরিষদকে মনোরমভাবে সাজিয়েছি। এখন জেলা পরিষদের সামনে গেলে মনে হয় যেন সিঙ্গাপুর এসিেছ। ফলে জেলা পরিষদ চত্ত্বর এখন যুব ও শিশু মেলায় মুখরিত হয়ে উঠেছে।
তিনি বলেন, ভোলা জেলা এখন অত্যন্ত গুরুত্বপূর্ণ। ভোলার সম্পদ গ্যাস ব্যবহার করে শিল্প কারখানা গড়ে তোলা হবে। তিনি আলতাজের রহমান ডিগ্রী কলেজের একটি কক্ষ পাঠাগার করা হলে বই দিয়ে সমৃদ্ধ করে দেয়া হবে বলে তিনি ঘোষণা দেন। অনুষ্ঠান শেষে শিক্ষক ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

আরও পড়ুন

Monday, November 29, 2021

সর্বশেষ