বাংলাদেশ মধ্যম আয়ের দিকে ধাবিত হচ্ছে : চরফ্যাশনে স্বরাষ্ট্রমন্ত্রী

ভোলা প্রতিনিধি ॥ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে, যে উন্নয়ন থেকে বাদ পড়েনি চরফ্যাশনও। বাংলাদেশকে সে উন্নয়নের মহসড়ক থেকে নামাতে গুলশান ট্রাজিডি, হলিআর্টিজানে হামলা, শোলাকিয়ার ঈদ গাঁ মাঠে তান্ডব চালিয়েছে। কিন্তু প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে আমরা জঙ্গিবাদ চাইনা এই শ্লোগানে সকলে ঘুরে দাড়িয়েছে। জনগনের সহায়তায় বাংলাদেশের নিরাপত্তা বাহিনী সেসব মোকাবেলা করে সফল হয়েছে। গতকাল শনিবার দুপুরে চরফ্যাশন সরকারি কলেজে নবনির্মিত অধ্যক্ষ নজরুল ইসলাম একাডেমিক ভবণ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন শেষে চরফ্যাশন সরকারি কলেজ মাঠে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, অপার সম্ভাবনাময় এই বাংলাদেশ। এদেশে কেউ না খেয়ে নেই। প্রধানমন্ত্রীর সফল নেতৃতের ফলে দারিদ্রের হার কমে গিয়ে বাংলাদেশ মধ্যম আয়ের দিকে ধাবিত হচ্ছে।
চরফ্যাশন সরকারি কলেজের অধ্যক্ষ কয়ছর আহাম্মদ দুলাল’র সভাপতিত্বে অনুষ্ঠিত সুধী সমাবেশে স্থানীয় সংসদ সদস্য ও পরিবেশ ও বন উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব বিশেষ অতিথির বক্তব্য রাখেন। এ সময় বক্তব্য রাখেন ডিআইজি বরিশাল রেঞ্জ মোহাম্মদ মারুফ হাছান, জেলা প্রশাসক মোহাং সেলিম উদ্দিন প্রমূখ। পরে স্বরাষ্ট্রমন্ত্রী ঢালচর ও কুকরী-মুকরী পুলিশ তদন্ত কেন্দ্রের নব নির্মিত ২টি ভবণ উদ্ধোধন করেন।

আরও পড়ুন

Wednesday, December 8, 2021

সর্বশেষ