বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মাকে সংবর্ধনা দিলো ভোলা পুলিশ

এম. শরীফ হোসাইন, ভোলা ॥ ভোলা জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের বীর মাতা মোসাম্মৎ মালেকা বেগমকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। ৩০ মার্চ বৃহস্পতিবার সকাল ১১টায় ভোলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ সংবর্ধনা সভার আয়োজন করা হয়।
সভায় ভোলা জেলা পুলিশ সুপার মোকতার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ প্রশাসক আবদুল মমিন টুলু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আব্দুল হালিম, সদর উপজলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল ইসলাম বিপ্লব, ভোলা প্রেসক্লাবের সভাপতি এম হাবিবুর রহমান, জেলা আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন, পূজা উদযাপন পরিষদের সভাপতি দুলাল চন্দ্র ঘোষ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ, জেলা আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক এবং চেম্বার অব কমার্সের পরিচালক মোঃ সফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, ভোলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আবৃতি সংসদের সাংগঠনিক সম্পাদক সামস্-উল-আলম মিঠু, ভোলা লেডিস ক্লাবের সাধারণ সম্পাদক খাদিজা আক্তার স্বপ্না, কালের কণ্ঠ ভোলা প্রতিনিধি শিমুল চৌধুরী, বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের ছোট ভাই মোস্তাফিজুর রহমান, ভাইপো মোঃ সেলিম প্রমূখ।
এসময় পুলিশ সুপার মোকতার হোসেন বলেন- বাংলাদেশের স্বাধীন সার্বভৌমত্ব অর্জনে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের যথেষ্ট অবদান রয়েছে। প্রতি বছরে মার্চ মাস অত্যন্ত গুরুত্বপূর্ণ। ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন। ২৫ মার্চ গণহত্যা দিবস এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। এদেশে ৭জন বীরশ্রেষ্ঠ রয়েছে। মুক্তিযোদ্ধা রয়েছে অনেক। পর্যায়ক্রমে মুক্তিযোদ্ধাদের জন্য সম্মান-মর্যাদা দেয়া হবে। তিনি আরো বলেন, মুক্তিযোদ্ধারা যদি সঠিক হয়ে থাকেন ও কাগজ-পত্র সঠিক থাকে তাহলে তাদের সন্তানদের চাকুরী দেয়া হবে।
বক্তারা আরো বলেন, বৃদ্ধ বীর মাতা মালেকা বেগম যত দিন বেঁচে থাকবেন জেলা প্রশাসন, ভোলা মুক্তিযোদ্ধা কমান্ডসহ ভোলার সর্বস্তরের জনগণ তার খেয়াল রাখবে। বীরশ্রেষ্ঠের নাম চির জাগ্রত রাখার জন্য ভোলাবাসী মালেকা বেগমসহ তার পরিবারকে সর্বোচ্চ মর্যাদা দিবে। এসময় পুলিশ সুপারের পক্ষ থেকে মালেকা বেগমকে ক্রেস্ট এবং নগদ টাকাসহ বিভিন্ন ধরণের উপহার প্রদান করা হয়।

আরও পড়ুন

Monday, November 29, 2021

সর্বশেষ