রামগতিতে বিয়ের প্রলোভনে ধর্ষন

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতিতে নাহিদা (১৫) নামের এক কিশোরীকে বিয়ের প্রলোভেনে ধর্ষনের ঘটনা ঘটেছে।
নাহিদা চর পোড়াগাছা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের গুচ্ছগ্রাম এলাকার আবুল বাশারের মেয়ে। ভূক্তভোগী নাহিদা জানান, তার নানার বাড়ী আলেকজান্ডার ইউনিয়নের বালুর চর এলাকার সোনালী গ্রামে। নানা বাড়ীতে আসা যাওয়ার সুযোগে পাশ^বর্তী বাড়ীর আমজাদের ছেলে আসগর এর সাথে তার প্রেম প্রনয় ঘটে।
এ সুযোগে গত ৮ মে সোমবার বেলা ২ টার দিকে প্রেমের প্রলোভনে ফুসলিয়ে তাকে তাদের গুচ্ছগ্রমের বাড়ী থেকে বের করে নেয়। এরপর ৩ দিন বিভিন্ন যায়গায় ঘুরার পর নাহিদাকে তার নানা বাড়ীতে রেখে আসে। এসময় আসগর নাহিদাকে বিয়ের প্রলোভনে নাহিদার ইজ্জত ছিনিয়ে নেয়। নাহিদার ইজ্জত নেয়ার সময় আসগরদের গ্রামের তার আত্মীয়  শহীদের ছেলে ফারুক ও সইজল ইসলামের ছেলে দিদার সহযোগীতা করে বলে ভূক্তভোগী নাহিদা জানান।
নাহিদার বিশস্ততার জন্য আসগর তাকে একটি মোবাইল ফোন কিনে দেয় বলেও নাহিদা জানান।
নাহিদা তার উপর শারিরীক নির্যাতনের ঘটনার ন্যায় বিচারের দাবীতে সে নিজে বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করে।
স্থানীয়সূত্রে আরো জানা যায় আসগর নাহিদাকে বেশ কয়েক বছর আগ থেকে উত্ত্যক্ত করে আসছে।
এ বিষয়ে আসগরের বক্তব্য নেওয়ার জন্য তাদের ঘরে গেলে তাদের বসত ঘর তালা দেওয়া পাওয়া যায়। তাদের পরিবারের কাউকে পাওয়া যায় নাই। স্থানীয়রা জানায় এই ঘটনার পর আসগরদের পরিবারের লোকজন অন্যত্র সরে যায়।
এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এস আই সাইদুর রহমানের কাছে জানতে চাইলে বলেন, আমি মামলাটির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা। তদন্তপূর্বক দায়ীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

আরও পড়ুন

Tuesday, December 7, 2021

সর্বশেষ