রামগতিতে ছাত্রলীগ নেতার উপর ডাকাতের হামলা

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতিতে চর আবদুল্যাহ ইউনিয়ন ছাত্রলীগ নেতা ও তার ভাইয়ের উপর ডাকাত খোকন ও তার বাহিনী কর্তৃক হামলার ঘটনা ঘটেছে।
এ ঘটনায় ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক নজরুল ইসলাম (২৬) ও তার সহোদর ভাই শেখ ফরিদ (২৮) গুরুতর আহত হয়।
নজরুল চর আবদুল্যাহ ইউনিয়নের চর গজারিয়ার নুরল ইসলাম মাঝির ছেলে।
স্থানীয়সূত্রে জানা যায় গত বুধবার (২১ জুন) সকাল অনুমান ১০ টার দিকে দ্বীপ চর গজারিয়ার অদূরবর্তী চর গাসিয়ায় জমি চাষ করার জন্য নজরুল ইসলাম ও তার ভাই শেখ ফরিদ চরে যায়। সেখানে অবস্থান করা ডাকাত খোকনের মামা আবু তাহের চরাঞ্চলের মূর্তিমান আতংক এবং ডাকাত বাহিনীর লিডার খোকনকে ছাত্রলীগ নেতা ও তার ভাইয়ের চরে আসার খবর দেয়।
ইসলাম মাঝির ছেলে খোকন ডাকাত ও তার সহযোগী কাইয়ুমের ছেলে শাহারাজ, মেহেরাজ, আরজু, জমির ডাকাতদের নিয়ে ঘটনাস্থলে এসে ছাত্রলীগ নেতা নজরুল ও তার ভাইকে তুলে স্থানীয় বার আউলিয়ার বাজার নিয়ে নির্মম নির্যাতন করে হত্যার চেষ্টা করে। খবর পেয়ে নজরুলের পিতা ও স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা ৩১ শয্যা হাসপাতালে ভর্তি করে।
বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
স্থানীয়সূত্রে আরো জানা যায় ছাত্রলীগ নেতা নজরুল চোর ডাকাতের বিরুদ্ধে প্রতিবাদী। এর প্রেক্ষিতে তাদের উপর নির্মম ন্যাক্কারজনক হামলার ঘটনা ঘটেছে। এ ছাড়াও মেঘনার বুকে জেগে উঠা চরগুলো বিক্রি করেন খোকন ডাকাত ও তার বাহিনী। উপজেলা আ’লীগের যুগ্ন আহবায়ক জাকির হোসেন লিটন চৌধুরী সহ দুজন পাতি নেতা খোকন বাহিনীর গডফাদারের দায়িত্ব আছেন।
এ হামলার ঘটনায় চরাঞ্চলের মানুষের মধ্যে ডাকাত আতংক বিরাজ করছে।
এ বিষয়ে চর আবদুল্যাহ ইউনিয়নের চেয়ারম্যান বেলাল হোসেন বলেন বর্তমানে সেখানে সরকারী দলের ছত্রছায়ায় ডাকাত খোকন বাহিনীর ত্রাসের রাজত্ব্ চলছে।

আরও পড়ুন

Wednesday, December 1, 2021

সর্বশেষ