আগামী নির্বাচনে বিএনপি আসতে ও হারতে বাধ্য হবে : উপ-মন্ত্রী জ্যাকব

ভোলা প্রতিনিধি ॥ বন ও পরিবেশ উপ-মন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, ২০১৯ সালে শেখ হাসিনার অধীনে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে বিএনপি আসতে ও হারতে বাধ্য হবে। কারণ শেখ হাসিনার উন্নয়ন দেখে মানুষ আবারও আওয়ামী লীগকেই ভোট দেবেন।
২৭ জুলাই বৃহস্পতিবার বিকালে চরফ্যাশন উপজেলার চরনাজিমুদ্দিন গ্রাম, হাজারীগঞ্জ ৪নং ওয়ার্ড, জাহানপুর ওমরাবাজ, বাসিরদোন এবং ভুতার খেয়া, রসুলপুর পূর্ব ভাষাণচর, চরকচ্ছপিয়া গ্রামে পল্লী বিদ্যুৎ এর নতুন লাইনের উদ্বোধন উপলক্ষে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
এসময় উপ-মন্ত্রী আরো বলেন, নির্বাচন না করলে ধানের শীষ আর খুঁজে পাওয়া যাবে না। কোনো অজুহাত দেখিয়ে মিথ্যা আন্দোলনের ধোঁয়া তুলে লাভ নেই। আপনাদের আন্দোলন কী তা জনগণ দেখেছে। আওয়ামী লীগ খালি মাঠে গোল দিতে চায় না। ২০১৯ সালের নির্বাচনী মাঠে বিএনপির সঙ্গে মোকাবেলা করেই আওয়ামী লীগ জয়ী হবে।
এসময় নতুন ২২ কিমি সঞ্চালন লাইনের আওতায় ৩টি ইউনিয়নের ৬টি গ্রামে ১৬শ’ ১১টি পরিবারকে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে। জাহানপুর বাসিরদোন বাজার থেকে আনুষ্ঠানিক ভাবে এসব সংযোগের উদ্বোধন করেছেন বন ও পরিবেশ উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।
শশীভুষণ ও জাহানপুর আওয়ামী লীগের আয়োজনে সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, অধ্যাপক জামাল উদ্দিন মহাজন প্রমূখ।
এরপর বিকালে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে চরফ্যাশন উপজেলার স্বেচ্ছাসেবকলীগের ২৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন উপমন্ত্রী জ্যাকব এমপি।

আরও পড়ুন

Sunday, November 28, 2021

সর্বশেষ