রামগতিতে ছাত্রলীগ নেতা নজরুল স্মরণসভা

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতির চর আবদুল্যাহ ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক প্রয়াত নজরুল ইসলামের স্মরণ সভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (২ আগষ্ট) বিকাল ৪ টার সময় উপজেলা ছাত্রলীগের উদ্যেগে আলেকজান্ডার পাইলট উচ্চ বিদ্যালয় হল রুমে অনুষ্ঠিত সভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন বাবরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাংসদ আলহাজ মোহাম্মদ আবদুল্যাহ আল মামুন এমপি, বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক আবু নাছের, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাকিব হোসেন লোটাস, উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন ভিপি হেলাল, চর গাজী ইউপি চেয়ারম্যান তাওহিদুল ইসলাম সুমন।

এখানে উল্লেখ্য যে, চর আবদুল্ল্যায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২১ জুন বুধবার সকাল অনুমান ১০ টার দিকে দ্বীপ চর গজারিয়ার ইসলাম মাঝির ছেলে খোকন ডাকাত ও তার সহযোগী কাইয়ুমের ছেলে শাহারাজ, মেহেরাজ, আরজু, জমির ডাকাতদের নিয়ে ছাত্রলীগ নেতা নজরুল ও তার ভাইকে তুলে চর গজারিয়া স্থানীয় বার আউলিয়ার বাজার নিয়ে নির্মম নির্যাতন করে হত্যার চেষ্টা করে।
এ ঘটনায় নজরুল ইসলাম ও তার সহোদর ভাই শেখ ফরিদ গুরুতর আহত হয়।

২৫ জুন রোববার সকাল ৮.৩০ টার দিকে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক দুই সহোদরকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী সদর হাসপাতাল প্রেরন করে। সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক নজরুলকে মৃত ঘোষনা করে।
নজরুল চর আবদুল্যাহ ইউনিয়নের চর গজারিয়ার নুরল ইসলাম মাঝির ছেলে।

সভায় ছাত্রলীগ নেতারা ক্ষোভ প্রকাশ করে বলেন, নজরুল হত্যার এতদিন পরও মূল আসামীরা রয়েছে ধরাচোঁয়ার বাইরে। অচিরেই চাঞ্চল্যকর এ হত্যার মূল আসামীদের গ্রেফতার করতে না পারলে তারা কঠোর কর্মসূচী দেয়ার ঘোষণা দেন।

আরও পড়ুন

Wednesday, December 8, 2021

সর্বশেষ