বিএনপি নির্বাচন বাঞ্চালের চেষ্টা করছে : ভোলার চরফ্যাশনে বাণিজ্যমন্ত্রী

এম. শরীফ হোসাইন, ভোলা ॥ বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনের পক্ষে বিএনপির যত প্রস্তাবই দিয়েছে তা বাস্তব সম্মত নয়। মূলত তারা নির্বাচনকে বাঞ্চাল ও বিতর্কিত করার চেষ্টা করছে। কিন্তু এটা তারা করতে পারবে না। তিনি বলেন, সহায়ক সরকার বলে কোন সরকার দুনিয়ার কোন সংবিধানে নেই। তারা যে সহায়ক সরকারের কথা বলছেন তার কোন ভিত্তি নেই। আজ শনিবার দুপুরে ভোলার চরফ্যাশনে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন শেষে সুধী সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেন।
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ আরো বলেন, এখন তার স্বপ্ন হলো সড়ক পথের মাধ্যমে বরিশাল-ভোলাকে সারা দেশের সাথে একত্রিত করা। এই স্বপ্ন বাস্তবায়িত হলে দ্বীপজেলার চিত্র পাল্টে যাবে এবং এখানে হাজারো বেকার যুবকের কর্মসংস্থানের সুযোগ হবে।
উপজেলা পরিষদ ভবন উদ্বোধনকালে এলজিআরডি মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেন, বর্তমান সরকার ভোটের জন্য নয়, উন্নয়ন করছেন দেশের মানুষের জন্য। যার ধারাবাহিকতায় দ্বীপজেলা ভোলার চরফ্যাশন উপজেলায় উন্নয়ন কাজ দেখতে এখানে আসা।
এলজিআরডি মন্ত্রী আরো বলেন, এই চরফ্যাশরন যে উন্নয়ন হয়েছে তা দুই’শ বছরেও বিএনপি করতে পারবে না। বিএনপি বলে আওয়ামীলীগ ভোটে হারবে, ৫০টি আসনও পাবে না। তারা ৩০টি আসন পাবে কিনা তাই দেখেন।
সুধী সমাবেশে আরো বক্তব্য রাখেন, বন ও পরিবেশ উপ-মন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, প্রধানমন্ত্রীর জামাতা খন্দকার মাশরুর হোসেন (মিতু), সিরাজগঞ্জ-২ আসনের সাংসদ অধ্যাপক ডা: হাবিবে মিল্লাত (মুন্না) সহ উপজেলা আওয়ামীলীগের নেতা-কর্মীরা।
পরে বাণিজ্যমন্ত্রী, এলজিআরডি মন্ত্রী এবং অন্যান্য অতিথিবৃন্দ লালমোহনে নব নির্মিত উপজেলা পরিষদ ভবন উদ্বোধন শেষে সুধি সমাবেশে বক্তব্য রাখেন। সমাবেশ শেষে এক পথসভায় বক্তৃতা করেন তারা। সেখানে স্থানীয় সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন এবং উপজেলা আওয়ামীলীগের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
এছাড়াও বোরহানউদ্দিন উপজেলাতে বিভিন্ন উপন্নয়নমূল কাজের পরিদর্শন এবং সভাবেশে বক্তৃতা করেন। বিকালে ভোলার বাংলাবাজারে জেলা আ’লীগ কর্তৃক আয়োজিত জনসভায় অংশগ্রহনের কথা রয়েছে।

আরও পড়ুন

Monday, November 29, 2021

সর্বশেষ