রামগতিতে শিশুর শ্লীলতাহানী

রামগতি, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপরের রামগতিতে এক শিশুর শ্লীলতাহানীর খবর পাওয়া গেছে।
অভিযোগকারী লিজা চর কলাকোপা হারুন মোল্লার হাট সরকরী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর শিক্ষার্থী। গত ৬ অগষ্ট (রোববার) উপজেলা নির্বাহী অফিসারের নিকট অভিভাবকদের নিয়ে তার উপর নির্যাতনের বিচারের দাবীতে লিখিত অভিযোগ দায়ের করে লিজা।
লিজা চর কলাকোপা গ্রামের অহিদুল হকের মেয়ে।
অভিযোগসূত্রে জানা যায়, ঐ স্কুলের শিক্ষক মাইন উদ্দিন হাসান গত ৬ অগষ্ট স্কুলের ২য় সাময়িক পরীক্ষা চলাকালীন সময়ে স্কুল ড্রেস পরে না আসার অজুহাতে লিজার স্তনে হাত দেয় এবং গায়ের ওড়না টেনে খুলে ফেলে। ঐ সময় লিজা জোরাজুরি করায় শিক্ষক তার গালে থাপ্পড় মারে। ঘটনায় হতভম্ব হয়ে লিজা চিৎকার দিয়ে দৌড়ে প্রধান শিক্ষককে বিষয়টি জানান। তিনি বিষয়টি দেখবেন বলে সান্তনা দেন কিন্তু কার্যকর কোন ব্যবস্থা নেন নাই।
অভিযোগে আরো উল্লেখ করেন , লিজার বুকের স্পর্শকাতর অংশে হাত দেয়ায় লজ্জায় পরীক্ষা না দিয়ে বাড়ী চলে যায় সে এবং লোকলজ্জায় স্কুলে আসা ছেড়ে দিয়েছে।
এ বিষয়ে উপজেল নির্বাহী অফিসার মো: আজগর আলী বলেন আমি বিষয়টি তদন্তপূর্বক দায়ী শিক্ষকের বিরুদ্ধে আইনানুগভাবে দৃস্টান্তমূলক শাস্তির ব্যবস্থার জন্য প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে দায়িত্ব দিয়েছি।
এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক সাত্তার বলেন বিষয়টি সত্য, স্কুল ড্রেস না থাকায় শিক্ষক হাসান তার গায়ে থাপ্পর মারে। বিষয়টি নিয়ে আমরা স্কুল কমিটি নিয়ে মিমাংশা করবো।
এ দিকে এ ঘটনায় এলাকায় ও অভিভাবকদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

আরও পড়ুন

Sunday, November 28, 2021

সর্বশেষ