রামগতিতে জাতীয় শোক দিবস পালিত

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতিতে যথাযোগ্য মর্যাদায় ও নানান কর্মসূচীর মধ্য দিয়ে উপজেলা প্রশাসনের উদ্যেগে পালিত হয়েছে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদত বার্ষিকী জাতীয় শোক দিবস-২০১৭।
দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ১৩ আগষ্ট আয়োজন করে ৬ষ্ঠ থেকে একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের চিত্রাংকন, রচনা ও উপস্থিত বক্তৃতা।
১৫ আগষ্ট জাতীয় শোক দিবসের দিন সকাল ১০ টায় উপজেলা পরিষদ থেকে বের করা হয় শোক র‌্যালী। র‌্যালীীটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের হল রুমে আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে মিলিত হয়। সভায় উপজেলা নির্বাহী অফিসার মো: আজগর আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাংসদ মোহাম্মদ আবদুল্যাহ আল মামুন এমপি, বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, সহকারী কমিশনার (ভূমি) অজিত দেব, পৌর মেয়র এম মেজবাহ উদ্দিন, থানা অফিসার ইনচার্জ মো; ইকবাল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আহাম্মদ উল্যাহ, প্রমূখ।
এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ১৯৭৫’র ১৫ আগষ্ট যে ষড়যন্ত্র শুরু হয়েছিলো তা এখনো অব্যহত আছে। দেশ প্রেমিক জনতা আগামী দিনের যে কোন ষড়যন্ত্র মোকাবিলা করবে।
স্কুল হল রুমে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফ্রি ব্লাড গ্রুপিংয়ের ব্যবস্তা করা হয়।

আরও পড়ুন

Tuesday, December 7, 2021

সর্বশেষ