রামগতিতে ১১ টি মন্ডপে শারদীয়া দূর্গাপুজা

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতিতে ১১ পুজা মন্ডপে অনুষ্ঠিত হতে যাচ্ছে হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শ্রী শ্রী সার্বজনীন শারদীয়া দূর্গোৎব।
আসন্ন দূর্গাপুজা নিরাপদ ও নির্বিগ্নে করতে প্রশাসনের পক্ষ থেকে নানান পদক্ষেপ গ্রহন করা হয়েছে। এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আজগর আলীর সভাপতিত্বে উপজেলা সন্মেলন কক্ষে উপজেলা পুজা উদযাপন কমিটি ও ১১ টি দূর্গা মন্ডপের দূর্গাপুজা উদযাপন কমিটির সদস্যদের নিয়ে সভা করা হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, বিশেষ অতিথি ছিলেন থানা অফিসার ইনচার্জ মো: ইকবাল হোসেন, উপস্থিত ছিলেন সরকারী কর্মকর্তা ও গন্যমান্য ব্যক্তিবর্গ। সভায় দূর্গাপুজা সুন্দর নির্বিগ্নভাবে পালনে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হয়।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আজগর আলী বলেন, আসন্ন শারদীয়া দূর্গোৎসব সুন্দরভাবে পালনে প্রশাসনের পক্ষ থেকে সকল ধরনের পদক্ষেপ ও সহযোগীতা করা হবে।
এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মো: ইকবাল হোসেন বলেন, আমরা পুলিশ বিভাগের পক্ষ থেকে পুজার নিরাপত্তায় সব ধরনের প্রস্তুতি নিয়েছি। যেকোন পরিবেশ পরিস্থিতি মোকাবেলার সক্ষমতা আমাদের রয়েছে।
উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি বাবু মৃনাল কুমার নাথ বলেন, ধর্ম যার যার উৎসব সবার এ নিয়ম যুগযুগ বংশ পরম্পরায় আমরা বাঙ্গালীদের। আশা রাখি সেই ঐতিহ্যে এবারও আমরা সকল বাঙ্গালী মেতে উঠবো দূর্গোৎসবের আনন্দে।

আরও পড়ুন

Thursday, January 27, 2022

সর্বশেষ