ভোলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে হামলার অভিযোগ

ভোলা প্রতিনিধি ॥ ভোলার দৌলতখানে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের বিরুদ্ধে হামলার অভিযোগ করছে উওর জয়নগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মো: ইসমাইল ফকির এবং তার পরিবার।
অভিযোগগের প্রেক্ষিতে জানা যায়, একই এলাকার ২ ভাই মো: শাহাদাত হোসেন ফকির এবং মো: ইসমাইল হোসেন ফকির এর মধ্যে দীর্ঘ দিন যাবত জমিজমা সংক্রান্ত বিষয়সহ পারিবারিক বিষয়ে বিরোধ চলছিল। ২০১৬ সালের সেপ্টেম্বর মাসের ২২ তারিখ মো: শাহাদাত হোসেন ফকির এর উপর ইসমাইল হোসেন ফকির লোকজন নিয়ে হামলা করে। এর প্রেক্ষিতে মো: শাহাদাত হোসেন ফকির দৌলতখান থানায় একটি মামালা করে যার নং ৮/১১০। ওই মামলায় ইসমাইল ফকির দীর্ঘ দিন পলাতক থাকার পর সম্প্রতি আদালতে হাজিরা দিলে আদালত জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।
শাহাদাত হোসেন ফকির জানান, ইসমাইল হোসেন জেলে যাবার আগে মামলা তুলে নিতে আমাকে কয়েকবার হুমকি দেয়। আমি মামলা না তোলার কারণে গত বুধবার ইসমাইল হোসেন এর স্ত্রী মোসা: ছিকু বেগম আমার বিরুদ্ধে তার মেয়ে মুক্তাকে মারধরের মিথ্যা অভিযোগ করে আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার চেষ্টা চালাচ্ছে এবং মিথ্যা মামলা দেয়ার পায়তারি চালাচ্ছে।
ইসমাইল হোসেন জেলে থাকায় এই ঘটনার ব্যাপারে তার কোন বক্তব্য নেয়া সম্ভব হয়নি। কিন্তু তার স্ত্রী মোসা: ছিকু বেগম এর সাথে কয়েকবার যোগাযোগের চেষ্টা করেও তাকেও পাওয়া যায় নি।

আরও পড়ুন

Thursday, January 27, 2022

সর্বশেষ