বান্দরবানে খালেদা জিয়ার বিরুদ্ধের মিথ্যা মামলার প্রতিবাদে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাঁধা।

[চাইথোয়াইমং মারমা রুদ্র বান্দরবান জেলা প্রতিনিধি ] : বান্দরবানেরর বিএনপি জেলার উদ্যেগে রোজ শনিবার বিকাল ৩:৩৫ মিনিটে বিএনপি কার্যালয় হতে জেলা সভাপতি মিসেস ম্যামাচিং নেতৃত্বে কয়েকশত নেতানেত্রী সংগঠন নিয়ে রেলী  নিয়ে বের হন।কিছু দুর পৌর বাজার এলাকার প্রদর্ক্ষীন করার সময় মেইন বাজারে এসে পুলিশ বাঁধা দেয় । এতে উক্ত  রেলীতে প্রধান অতিথি ছিলেন মিসেস ম্যামাচিং জেলা সভানেত্রী বিএন পি,সাবেক পৌর মেয়র জনাব,জাবেদ রেজা,পাচঁ বারের সাবেক প্রেস ক্লাব সভাপতি জনাব ওশমান গনি সহ অারো বিএনপি অংগসংগঠন নেতানেত্রীগন ।

খালেদা জিয়ার মিথ্যা মামলা গ্রেপ্তারী পরোওয়ানার বিরুদ্ধের অাজকের বিক্ষোভ মিছিল প্রতিবাদ সভা অায়োজন করা হয়।অামাদের এই সরকার কোন মিছিল সমাবেশ  করতে দেয়া হয়না।একমাত্র পুলিশ বাহিনী দিয়ে এদেশ শাসন করে যাচ্ছে বলে তিনি প্রতিবাদ করেন।বিএনপি কে কোনদিন ধামাচাপা পুলিশ বাহিনী দিয়ে ধমন করা যাবেনা বলে তিনি অাওয়াজ কন্ঠে সবার সামনের বক্তব্য রাখেন।কারো ক্ষমতা চিরস্থায়ী নয় বলে সবাইকে অবগত করেন।

 জেলা সভানেত্রী  সবার সামনে স্লোগান দিয়ে বলেন সবাইকে অাবার খালেদাজিয়া হাতকে শক্তি শালী গড়ে তোলার জন্য অাহবান জানিয়ে পথ সভা সমাপ্তি ঘোষণা করেন ।

আরও পড়ুন

Tuesday, October 19, 2021

সর্বশেষ