বান্দরবান জেলায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস উদযাপন

চাইথোয়াইমং মারমা রুদ্র বান্দরবান জেলা প্রতিনিধি : এবারে সাদাছড়ি নিশ্চিত ব্যবহার, এ দিবসের মুল অঙ্গীকার” এই দিবস প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সহযোগিতায়  ও সমাজসেবা অধিদফতরের আয়োজনে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালন করা হয়।

উক্ত দিবসটি উপলক্ষে রোজ রবিবার (১৫ইং অক্টোবর ২০১৭ইং) সকাল সাড়ে ১০ঘটিকায় পার্বত্য জেলা পরিষদ চত্তর থেকে জেলা পরিষদ চেয়ারম্যান মহোদয় নেতৃত্বে একটি র‌্যালী বের হয়ে পরিষদ চত্বরের বিভিন্ন প্রান্ত প্রদক্ষিণ ঘুরে শেষে পরিষদের সম্মেলন কক্ষে এসে শেষ হয়।
শুরুতে  বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহন করেন পার্বত্য জেলা পরিষদের সন্মানীত  সদস্য কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যার সভাপতিত্বে আলোচনা সভায় এবং এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য জেলা পরিষদের সন্মানীত চেয়ারম্যান বাবু ক্যশৈ হ্লা।
এতে উক্ত অনুষ্ঠানেরর আরো উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা শহিদুল আলম, পার্বত্য জেলা পরিষদের সদস্য ফিলিপ ত্রিপুরা, সদস্য সিং ইয়ং ম্রো, পুলিশ পরির্দশক মোঃ গোলাম সারওয়ারসহ, সমাজসেবা অধিদফতরের সহকারী উপ-পরিচালক মিল্টন মহুরীসহ সুশীল সমাজের প্রতিনিধি ও দৃষ্টি প্রতিবন্ধী শিশুরা।
সভায় প্রধান অতিথিরা ওবিশেষ অতিথি বক্তারা বলেন, দৃষ্টি প্রতিবন্ধীদের করুণা না করে তাদের প্রতি মায়ামমতা ভালোবাসা দিয়ে সমাজের সকল অবহেলিত শ্রেনীর ক্ষেত্রে এগিয়ে নিয়ে সমঅংশগ্রহণ নিশ্চিত করার আহবান জানান।

আরও পড়ুন

Wednesday, January 26, 2022

সর্বশেষ