সমস্ত শক্তি দিয়ে ঐক্যবদ্ধভাবে বিএনপিকে রুখে দাড়ানোর আহ্বান জানালেন বাণিজ্যমন্ত্রী

ভোলা প্রতিনিধি ॥ বিএনপির অত্যাচার নির্যাতনের কথা তুলে ধরে গণপ্রতাজন্ত্রী বাংলাদেশ সরকারের সফল বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, বিএনপি ক্ষমতায় আসলে আবার আপনারা ঘর ছাড়া হবেন। আবার আমাদেরকে বিতারিত করবে। তাই সমস্ত শক্তি দিয়ে বিএনপির বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। তিনি রবিবার সকালে ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত নতুন সদস্য সংগ্রহের উদ্বোধন শেষে এক সুধী সমাবেশ এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, বিএনপি ২০০১ সালে ক্ষমতায় এসে অনেক লুটপাপ ও অত্যাচার করেছে। সে অত্যাচার ও নির্যাতনের কথা মানুষ এখনো ভুলেনি। তারা (বিএনপি) আবার যদি সুযোগ পায় তাহলে মানুষকে ঘরছাড়া করবে। তারা কোন উন্নয়ন করেনি। ভোলার যত উন্নয়ন হয়েছে সব আমার হাতে। এখন ভোলা-বরিশাল ব্রীজের কাজ আল্লাহর রহমতে এই বছরই শুরু হবে। এই ব্রীজ হলে মাত্র ৫ ঘন্টার মধ্যেই ভোলা থেকে গাড়ী নিয়ে ঢাকা যেতে পারবেন।
তোফায়েল আহমেদ বলেন, ভোলায় প্রচুর গ্যাস রয়েছে। এই গ্যাস দিয়ে অনেক শিল্প কলকারখানা গড়ে উঠবে। ভোলা হবে দেশের মধ্য অন্যতম উন্নত জেলা। বিএনপি সরকারের আমলেও ভোলায় মন্ত্রী ছিলো। কিন্তু তারা নদী ভাঙ্গন বন্ধ করতে পারেনি। বর্তমান সরকার দক্ষতার সাথে নদী ভাঙ্গন বন্ধ করতে সক্ষম হয়েছে।
বাণিজ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের সাথে ঐক্য করেছেন। স্বাধীনতা বিরোধীদের মন্ত্রী বানিয়ে তাদের গাড়িতে পতাকা তুলে দিয়েছিলেন। কিন্তু আজ দুর্নীতির মামলায় তিনি (খালেদা জিয়া) কারাগারে রয়েছেন। কোর্ট তাকে সাজা দিয়েছে। এ ব্যাপারে সরকারের কিছু করার নেই।
তোফায়েল আহমেদ বলেন, বঙ্গবন্ধু এ দেশের স্বপ্ন দেখেছিলেন। সারা জীবন তিনি জেলে কাটিয়েছেন। জাতির জনকের জন্ম না হলে আজো আমরা পাকিস্তানের গোলাম হয়ে থাকতে হতো। আজকে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে চলছে।
ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম এর সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আব্দুল মমিন টুলু, যুগ্ম সাধারন সম্পাদক জহুরুল ইসলাম নকিব, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারেফ হোসেন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ জেলা, উপজেলা ও স্থানীয় নেতা-কর্মীরা বক্তব্য রাখেন। সমাবেশে ইউনিয়নের কয়েক হাজার আওয়ামী লীগের নারী-পুরুষ সদস্যরা অংশ গ্রহন করেন।

আরও পড়ুন

Thursday, September 23, 2021

সর্বশেষ