চট্টগ্রামের সাতকানিয়ায় বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হওয়ায় বর্ণাঢ্য শোভাযাত্রা l

মোঃ রায়হান কায়েস,সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি। চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় অন্যতম দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান কাঞ্চনা আঃ উঃ ইঃ সিঃ (আলিম) মাদ্রাসা সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে পালিত হয় বাংলাদেশ নিম্ম আয়ের দেশ থেকে নিম্ম মধ্যম আয়ের দেশে উন্নিত হওয়ায় আনন্দ শোভা যাত্রা বের করেন।

আজ বৃহস্পতিবার তারিখ ২২/০৩/২০১৮খ্রিঃ সকাল ১০ ঘটিকায় সাতকানিয়ায় কাঞ্চনা আঃ উঃ ইঃ সিঃ (আলিম) মাদ্রাসা সহ সকল শিক্ষা প্রতিষ্টানে পৃথক পৃথক ভাবে আনন্দ শোভাযাত্রা বের করেন। শোভাযাত্রা টি কাঞ্চনা মাদ্রাসা থেকে শুরু করে কোনের দোকান (চৌমহনি) দিয়ে গুরে এসে কাঞ্চনা মাদ্রাসায় এসে শেষ করেন।

উক্ত শোভাযাত্রা উপস্থিত ছিলেন, অত্র মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল মান্নান শামসী সাহেব, ৪নং কাঞ্চনা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব, মোঃ ছালাম সাহেব,জনাব ইসলাম চৌধুরী লেদু (অত্র এলাকার বিশিষ্ট সমাজ সেবক)এবং অত্র মাদ্রাসার শিক্ষক ইদ্রিস সাহেব,আলিম,আব্দুর রহিম,আব্দুল ওয়াদেহ,শাহাজান,মাহমুদুর রহমান,আব্দুর রতিব,আরিফ ও ফজলুল কবির সহ অত্র শিক্ষালয়ের ছাত্রছাত্রী প্রমুখ।

স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপন ও জাতীসংঘ বাংলাদেশকে উন্নয়নশীল দেশ হিসেবে যোগ্য বলে স্বীকৃতি দেওয়ায় আজ এই বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করেন।শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বের কারনেই আজ বাংলাদেশটা বঙ্গ বন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিনত হচ্ছে।

আরও পড়ুন

Thursday, September 23, 2021

সর্বশেষ