রামগতি কামিল মাদ্রাসায় দোয়া মাহফিল

রামগতি, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতির আলেকজান্ডার কামিল মাদ্রাসার ২০১৮ সালের আলিম পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এ সময় মাদ্রাসা থেকে অবসর প্রাপ্ত শিক্ষক মাও: ছিদ্দিক উল্যাহর বিদায় সংবর্ধনা ও অপর শিক্ষক মরহুম আবুল কালাম আজাদের স্মরণ সভা অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার (২৭ মার্চ) সকাল ১১ টায় মাদ্রাসা হল রুমে অনুষ্ঠিত সভায় মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা তৈয়ব আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ ইকবাল হোসেন, বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আজগর আলী, সহকারী কমিশনার (ভূমি) অজিত দেব, থানা অফিসার ইনচার্জ তদন্ত ইউসুফ আলী। বক্তব্য রাখেন মাদ্রাসার পরিচালনা কমিটির সহ-সভাপতি এড: শাহাদাত হোসেন, অভিভাবক কমিটির সদস্য মাঈন উদ্দিন প্রমূখ।

রামগতি সরকারী ভূমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ
রামগতি, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতিতে সড়ক ও জনপথের জায়গা থেকে অবৈধভাবে নির্মিত দোতলা বিল্ডিং ভেঙ্গে দিয়েছে উপজেলা প্রশাসন।
সম্প্রতি লক্ষ্মীপুর- রামগতি প্রধান সড়কে আলেকজান্ডার সোনাপুর বাস ষ্টান্ডের পাশে সরকারী জায়গা দখল করে দোতলা বিল্ডিং নির্মাণ করছিলেন স্থানীয় দখলবাজ হাজী খোরশেদ আলম। বিষয়টি প্রশাসনের নজরে আসার পর সহকারী কমিশনার (ভূমি) অজিত দেব পুলিশ নিয়ে অবৈধভাবে নির্মিত দোতলা বিল্ডিং ভেঙ্গে দেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আজগর আলী ও সহকারী কমিশনার (ভূমি) অজিত দেব বলেন, সরকারী জায়গা দখলকারী সকল দখলবাজদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে এবং তাদের উচ্ছেদ করা হবে।

আরও পড়ুন

Tuesday, September 21, 2021

সর্বশেষ