ভোলায় গাঁজা-ইয়াবায় স্বামী-স্ত্রীসহ ৪ জন আটক l

ভোলা প্রতিনিধি ॥ ভোলায় গাঁজা-ইয়াবায় স্বামী-স্ত্রীসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যা এবং দিবাগত রাতে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
চরফ্যাশন ঃ ভোলার চরফ্যাশন উপজেলায় ইয়াবাসহ স্বামী-স্ত্রী এবং গাজাসহ অপর একজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে চরফ্যাশন পৌরসভা ৭নং ওয়ার্ডের খলিফা বাড়ি থেকে তাদের আটক করা হয়।
পুলিশ জানায়, মাদকের বিশেষ অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার রাতে লালমোহন সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার ও চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হকের নেতৃত্বে অভিযান চালানো হয়। এসময় পৌরসভা ৭নং ওয়ার্ডের খলিফা বাড়িতে থেকে জাকির হোসেন খলিফা ও তার স্ত্রী সাজেদা বেগমকে ৪শ’ ৮৩ ইয়াবাসহ আটক করা হয়। শুক্রবার (৩০ মার্চ) সকালে তাদের মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। আটক জাকির হোসেন পৌরসভা ৭নং ওয়ার্ডের মৃত সামসুল হক খলিফার ছেলে।
এছাড়া একই এলাকা থেকে ৫০ গ্রাম গাজাসহ মো. শফিকুল ইসলাম নয়ন নামের আরেক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।
বোরহানউদ্দিন ঃ ভোলা বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাট এলাকা থেকে ১শ’ পিছ ইয়াবা ট্যাবলেটসহ মিল্টন চন্দ্র দে (২৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। গত বৃহস্পতিবার সন্ধ্যায় ৮ টা ৫ মিনিটে তাকে আটক করা হয়। মিল্টন জেলা সিভিল অফিসে এমএলএসএস পদে চাকুরী করেন বলে জানা গেছে।
থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বোরহানউদ্দিন থানার এসআই মো: নাসির উদ্দিন, এসআই অশোক কুমার বর্মন, মো: হেমায়েত উদ্দিন, এএসআই মাহমুদ ও সঙ্গীয় ফোর্স নিয়ে কুঞ্জেরহাট ডিটিএম মাধ্যমিক বিদ্যালয় মাঠে অভিযান চালিয়ে সন্ধ্যায় ৮টা ৫ মিনিটে মিল্টন চন্দ্র দে (২৮) নামের এক মাদক বিক্রেতাকে আটক করে থানায় নিয়ে আসেন। শুক্রবার (৩০ মার্চ) সকালে মাদক মামলা তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। মিল্টন ভোলা সিভিল সার্জন অফিসে এমএলএসএস পদে চাকুরী করেন। সে টবগী ৮নং ওয়ার্ডে মৃত সুভাষ চন্দ্র দের ছেলে।
এ ব্যাপারে বোরহানউদ্দিন থানা অফিসার ইন-চার্জ অসীম কুমার সিকদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মাদক দ্রব্য আইনে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে ভোলা সিভিল সার্জন ডা: রথীন্দ্রনাথ মজুমদার জানান, মিল্টন আমার অফিসে কর্মরত আছেন। সে যদি অপরাধী হয় তাহলে আইনগত ব্যবস্থা হবে।

আরও পড়ুন

Thursday, September 23, 2021

সর্বশেষ