ডিমলায় আইন শৃখংলা কমিটি সভা অনুষ্টিত।

নীলফামারী প্রতিনিধি।l নীলফামারী জেলার ডিমলা উপজেলায় ৯ই এপ্রলি (সোমবার)সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. নাজমুন নাহার এর সভাপতিত্বে নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আইন শৃখংলা কমিটি সমূহের সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপজেলার চোরাচালান প্রতিরোধ, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ বাল্যবিবাহ রোধএবং ভোক্তা অধিকার সংরক্ষন বিষয়ক কমিটির সদস্যদের উপস্থিতিতে সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত সদস্যরা উপজেলার আইন শৃখংলা রক্ষায় কঠোর হস্তে দমনের সিন্ধান্ত গৃহীত করনের বিষয়ে ব্যাপক আলোচনান্তে বিভিন্ন বিষয়ের উপর সিন্ধান্ত গৃহীত করনের প্রস্তাব উদ্থাপন করেন। এতে বেশ কিছু সিন্ধান্ত গৃহীত হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা মুজিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দিকা, ডিমলা সদর ইউপি চেয়ারম্যান মো: আবুল কাশেম সরকার, ডিমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোয়াজ্জেম হোসেন, থানার হাট কোম্পানি কমান্ডার সুবেদার মো: আনোয়ার হোসেন, বালাপাড়া কোম্পানি কমান্ডারের প্রতিনিধি হাবিলদার মো: সাইফুল ইসলাম, বালাপাড়া ইউপি চেয়ারম্যান মো: জহুরুল ইসলাম ভুইয়া, নাউতারা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম লেলিন, ডিমলা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: লুৎফর রহমান ও ডিমলা রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমূখ।
সার্বিক আইন-শৃংখলা পরিস্থি পর্যালোচনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. নাজমুন নাহার বলেন, চুরি, ছিনতাই, ডাকাতি, খুন, ধর্ষন, নারী ও শিশু নির্যাতন, অপহরন, মেয়েদের উত্যক্তকরণ ও শিশু পাচারের মত জঘন্যতম অপরাধ যেন সংঘটিত না হয়, সে বিষয়ে জনপ্রতিনিধি সহ সংশ্লিষ্ট সকলকে সতর্ক দৃষ্টি রাখতে হবে এবং অপরাধীকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে ও বাল্যবিবাহ রোধ করার বিষয়ে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার জন্য অফিসার ইনচার্জ, বিজিবি, উপজেলা আনছার ও ভিডিপি, সমাজ সেবা, ১০ ইউনিয়নের ইউপি চেয়ারম্যানসহ সকল আইন-শৃংখলা বাহিনীকে অনুরোধ করেন।

আরও পড়ুন

Thursday, September 23, 2021

সর্বশেষ