বিএনপি নির্বাচনে অংশগ্রহণ না করলে অস্তিত্বের সংকটে পড়বে:তোফায়েল আহমেদ l

ভোলা প্রতিনিধি ॥ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, আমরা চাই সকল দল নির্বাচনে অংশগ্রহণ করুক। যদি কেউ না করে, তাহলে সেটা তার ব্যপাার এবং তারা ভুল করবে। ৭০ সালের নির্বাচনের কথা উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, মাওলানা ভাষাণী সেই সময় বড় নেতা ছিলেন, কিন্তু নির্বাচনে অংশগ্রহণ না করায় আজ তার অস্তিত্ব নেই।
তিনি বলেন, বিএনপি যদি নির্বাচনে অংশগ্রহণ না করে তাহলে অস্তিত্বের সংকটে পড়বে। তারা বিভিন্ন অভিযোগ দিয়ে নির্বাচনে অংশগ্রহণ না করার পায়তারা করছে। নির্বাচন না করে তাহলে তাদেরই ক্ষতি হবে।
তোফায়েল আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষভাবে দেশ পরিচালনার মাধ্যমে স্বপান্নোত দেশ থেকে উন্নয়নশীল দেশে রুপান্তরিত হয়েছে। আজ বাংলাদেশ বিশে^র কাছে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখেছিলেন ক্ষুধা-দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার, সেই লক্ষ্যে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই আজ বাংলাদেশ আন্তর্জাতিক বিশে^র কাছে মর্যাদার আসনে উপনীত হয়েছে। শুক্রবার (১৮ মে) ভোলা জেলা পুলিশের আয়োজনে ইফতার পূর্ব সূধী সমাবেশে এ সব কথা বলেন।
জেলা পুলিশ সুপার মোকতার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য, পরিবেশ ও বন উপ-মন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন, বাংলাদেশ পুলিশ বরিশাল রেঞ্জের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম (বিপিএম, পিপিএম), জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিকী। এসম উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রীর সহধর্মীনি মিসেস আনোয়ারা বেগম, ভোলা পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামনসহ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং সুশীল সমাজের বিভিন্ন নেতৃবৃন্দ। ইফতার অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সহকারী পুলিশ সুপার সাব্বির আহমেদ।

আরও পড়ুন

Thursday, September 23, 2021

সর্বশেষ