ভোলার লালমোহনে ২৩ ক্যান বিয়ারসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার l

ভোলা প্রতিনিধি ॥ ভোলার লালমোহনে কাটুন ভর্তি বিয়ারসহ জাফর নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত জাফর পৌর এলাকার ২নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুর রহিমের ছেলে। বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করা হয়।
সূত্রে জানা গেছে, প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘ দিন ধরে সে প্রতারণার মাধ্যমে কনফেকশনারী ব্যবসার আড়ালে কার্যত মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে খবর পায় পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে শহরের ভুমি অফিসের সামনে জাফরের কনফেকশারীতে পুলিশ অভিযান চালিয়ে কাটুন ভর্তি এসব বিয়ারসহ জাফরকে আটক করতে সক্ষম হয়।
স্থানীয় সুত্র জানিয়েছে, লালমোহন পৌর শহরের ভুমি অফিস সংলগ্ন একটি জুয়ার ক্লাবকে ঘিরে মাদকের একাধিক ব্যবসা প্রতিষ্ঠান গড়ে ওঠেছে। ফল ব্যবসা, বিস্কুট, চানাচুর ব্যবসা ও কনফেকশনারী ব্যবসার আড়ালে মূলত মাদক ব্যবসা চলছে দীর্ঘ দিন ধরে। সর্বশেষ গত ২৫/১০/১৭ইং তারিখে ভুমি অফিস সংলগ্ন মা-কনফেকশনারীতে অভিযান চালিয়ে ৪৬৬ ক্যান বিয়ার ও ৪ বোতল হুইস্কিসহ কনফেকশনারী মালিক হাবিবুর রহমানকে গ্রেফতার করে পুলিশ।
লালমোহন থানার এস,আই ছগির হোসেন জানান, এ ব্যপারে জাফরের বিরুদ্ধে বৃহস্পতিবার রাতেই মাদক আইনে মামলা হয়েছে। মামলা নং-১৯। শুক্রবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।
এসআই ছগির আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ১১টার দিকে প্রথমে বাদশা মিয়া একাডেমির সামনে থেকে মাদক সেবন অবস্থায় ৩ জনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে ধৃতরা ভুমি অফিসের সামনে জাফর কনফেকশনারীতে মাদক আছে বলে তথ্য দেয়। পরে জাফরের কনফেকশনারীতে অভিযান চালানো হয় এবং ২৩ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। এসব বিয়ারে ১৬ দশমিক ৮ পার্সেন্ট এ্যালকোহল রয়েছে। ধৃত মাদক সেবীরা হচ্ছে বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা হুমায়ন কবীর, মনিরুল ইসলামও জামাল উদ্দিন। এই ৩ মাদক সেবীর প্রত্যেককে ৫ হাজার টাকা করে অর্থদন্ড দিয়েছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাবিবুল হাসান রুমি।

আরও পড়ুন

Tuesday, September 21, 2021

সর্বশেষ