ডিমলার ঝুনাগাছচাপানীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে রান্নার সামগ্রী বিতরন করলেন ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান।

নীলফামারী প্রতিনিধি।l নীলফামারীর ডিমলা উপজেলাধীন ৮নং ঝুনাগাছ চাপানী ইউনিয়নের উত্তর সোনাখুলী আবাসন আশ্রয়ন প্রকল্পে গতকাল ১৯ মে শনিবার বিকালে বিদ্যুৎ শর্টসাকির্ট থেকে আগুনের শুত্রপাত থেকে ঘরে রাখা ভুট্টার ডান্টায় আগুন লাগলে নিমিয়েই আগুনের লিমিহার শিষা ৪নং ব্যারাকের ১০টি পরিবার অগ্নিকান্ডে ভস্মিভূতি হয়। স্হানীয় জনগন আগুন নিভাতে প্রানপন চেষ্টা অব্যাহত রাখে।খবর পেয়ে ডিমলা ফায়ার সার্ভিস ও জলঢাকা ফায়ার সার্ভিসের দুই ইউনিট প্রায় ঘন্টা ব্যাপী কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। ১০পরিবারের মধ্যে পাচঁ পরিবারে বেশি ক্ষতি হয়।ক্ষতির পরিমান আনুমানিক ৬লক্ষ টাকা।সেই আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আজ২০শে মে( রবিবার) দুপুরে ব্যাক্তিগত তহবিল হতে ঝুনাগাছচাপানী ইউনিয়নের চেয়ারম্যান মো: আমিনুর রহমান হাড়ি, পাতিল, জগ, বালতি, মগ, রান্নার বিভিন্ন সামগ্রী ও নগদ কিছু অর্থ বিতরণ করেন ।
বিতরনকালে চেয়ারম্যান ততার সংক্ষিপ্ত আলোচনা সভায় বলেন এমন ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে সরকারি সহযোগিতার পাশাপাশি দেশের সকলস্তরের সহৃদয়বান মানবসেবী ব্যক্তিদের অসহায় এই মানুষগুলোর পাশে দাড়ার আহবান জানান।
বিতরন সময় আরো উপস্থিত ছিলেন মানবাধিকার কর্মী মোহাম্মদ আলী সানু,অত্র ইউপি সদস্য হামিদুল ইসলাম, আব্দুর রাজ্জাক,৯নং ওয়ার্ড ইউপি ছাইফুল ইসলাম, ঝুনাগাছ চাপানী ইউনিয়নের এস,এ,এ ও মো: গোলাম ফারুক, মাহামুদুন নবী, সোনাখুলী হাজ্বী জহরতুল্যা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম রব্বানী বাবু, ডিজিটাল সেন্টার উদ্দ্যোক্তা শফিকুল সমাজ সেবক জাহাঙ্গীর আলম প্রমুখ।

আরও পড়ুন

Thursday, September 23, 2021

সর্বশেষ