বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল এর কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য হিসেবে মনোনীত হয়েছেন পীরগঞ্জ উপজেলার সন্তান আমিনুর রহমান হৃদয়।

শুভ শর্মা, পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি : বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি)এর কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য হিসেবে মনোনীত হয়েছেন ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার সন্তান আমিনুর রহমান হৃদয়।

বর্তমানে তিনি রাজধানীর স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ও গণমাধ্যম বিভাগের শিক্ষার্থী।  ১৯ মে বিজেএসসি’র কেন্দ্রীয় সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বল ও সাধারণ সম্পাদক ইমরান আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
৯ম শ্রেণীতে পড়া অবস্থায় শিশু সাংবাদিকতায় শিশু সাংবাদিক হিসাবে নাম লেখান আমিনুর রহমান হৃদয়।  শিশু সাংবাদিক হিসেবে কাজ করেছেন বিডি নিউজ টোয়েন্টিফোর ডট কমের হ্যালো বিভাগে।

এরপর পীরগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে দৈনিক আলোকিত বাংলাদেশ, দৈনিক সংবাদ প্রতিদিন সহ বেশ কয়েকটি জাতীয় দৈনিক পত্রিকাতেও কাজ করেছেন।  সাংবাদিকতাকে ঘিরেই এই তরুণের স্বপ্ন ও লক্ষ্য ছিল ছোট থেকেই।  আর তাই তো পড়াশুনার ফাঁকে চালিয়ে যাচ্ছেন প্রতিভা বিকাশের সংগ্রাম।  হৃদয়ের ভাষায়, সাংবাদিকতা একধরনের নেশা।  এই নেশা কখনো ছাড়ত পারবো না।  সংবাদ করার মধ্য দিয়েই অগণিত পাঠকের ভালোবাসা পেতে চাই।  সেই লক্ষেই কাজ করে চলছি, চলবো।

আমিনুর রহমান হৃদয় বলেন, ‘বর্তমানে সাংবাদিকতা বিষয়েই পড়াশোনা করছি।  সেই ফাঁকে কিছু কিছু সংবাদও করার চেষ্টা করছি।  এখন পড়াশোনায় বেশি মনোযোগ দিয়েছি।  কারণ আমার স্বপ্ন ছিল সাংবাদিকতা বিষয় নিয়েই পড়ার।  পড়াশোনা শেষ করে আবার পুরোদমে ফিরব সাংবাদিকতায়।

আরও পড়ুন

Friday, September 24, 2021

সর্বশেষ